ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বসুন্ধরা পেপার মিলসের সঙ্গে সিন্দাবাদ ডটকমের চুক্তি

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
বসুন্ধরা পেপার মিলসের সঙ্গে সিন্দাবাদ ডটকমের চুক্তি বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের সঙ্গে সিন্দাবাদ ডটকমের চুক্তি স্বাক্ষর হয়েছে

ঢাকা: বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে দেশের স্বনামধন্য ই-কমার্স সাইট সিন্দাবাদ ডটকম।

সিন্দাবাদ ডটকম বাংলাদেশের প্রথম বি২বি ই-কমার্স প্ল্যাটফর্ম; যা বাসা, অফিস, ফ্যাক্টরি ও অন্যান্য প্রতিষ্ঠানের সব প্রয়োজনীয় পণ্য ঝামেলামুক্ত ও স্বচ্ছভাবে তাদের দোরগোড়ায় পৌঁছে দেয়।

রাজধানীর বনানীতে সিন্দাবাদ ডটকমের করপোরেট অফিসে সম্প্রতি এ চুক্তি স্বাক্ষরিত হয়। সিন্দাবাদ ডটকম তাদের ই-কমার্স প্ল্যাটফর্মের মাধ্যমে আরও সহজে বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের সকল পণ্য ক্রেতা সাধারণের কাছে বিক্রি করার উদ্দেশ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেড অব ডিভিশন, সেলস - গোলাম সারওয়ার, হেড অব মার্কেটিং (ডিজিএম) - মোহাম্মদ আলাউদ্দিন, এজিএম (কর্পোরেট সেলস) - এস এম মাহমুদুল হাসান এবং সিন্দাবাদ ডটকমের ম্যানেজিং ডিরেক্টর - আসিফ জহির, ভাইস প্রেসিডেন্ট, সেলস অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট -মাহমুদুল হাসান জাফরীসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad