ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

উপায়ের সঙ্গে সিলেট এডুকেশন বোর্ডের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
উপায়ের সঙ্গে সিলেট এডুকেশন বোর্ডের চুক্তি

ঢাকা: মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রোভাইডার উপায় ও বোর্ড অব ইন্টারমিডিয়েট অ্যান্ড সেকেন্ডারি এডুকেশন, সিলেট সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে। এর আওতায় সিলেট শিক্ষা বোর্ডের সব প্রকার শিক্ষকদের সম্মানী (প্রশ্ন প্রণয়নকারী, মডারেটর, পরীক্ষক ইত্যাদি) উপায়ের মাধ্যমে বিতরণ করা হবে।

সিলেট বোর্ডের চার শতাধিক প্রতিষ্ঠানের শিক্ষকরা সারা বছর তাদের উপায় অ্যাকাউন্টের মাধ্যমে সম্মানী পাবেন।

উপায়ের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকার, সিলেট বোর্ডের সেক্রেটারি প্রফেসর মো. কবির আহমেদ, উপায়ের পর্ষদ সদস্য এটি এম তাহমিদুজ্জামান, চিফ ফিন্যান্সিয়াল অফিসার সৈয়দ মো. এনামুল কবির, উপদেষ্টা জিষ্ণু রায় চৌধুরী ও সহকারী পরিচালক হাসান মোহাম্মদ জাহিদ।

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা দিচ্ছে ইউএসএসডি ও মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে। উপায়ের মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট, রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ, মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।