ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

উপায়-ট্যাংয়ের যৌথ ক্যাম্পেইনে বিজয়ীরা পেলেন গাড়ি-মোটরসাইকেল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
উপায়-ট্যাংয়ের যৌথ ক্যাম্পেইনে বিজয়ীরা পেলেন গাড়ি-মোটরসাইকেল

ঢাকা: দেশের একটি শীর্ষস্থানীয় মোবাইল আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান উপায় বিশ্বব্যাপী স্বনামধন্য বেভারেজ ব্র্যান্ড ট্যাংয়ের সঙ্গে যৌথভাবে আজ রমজান মেগা ক্যাম্পেইনের বিজয়ীকে গ্র্যান্ড প্রাইজ হিসেবে একটি ব্র্যান্ড নিউ গাড়ি হস্তান্তর করেছে।

রেনল্ট (KWID 1.0L RXL AMT) মডেলের গাড়িটি জিতেছেন বরিশালের হাফিজ মো. বিল্লাল হোসেন।

ইউসিবি ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক এবং উপায়-এর পরিচালনা পর্ষদের সদস্য মো. আবদুল্লাহ আল মামুন, ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন কোম্পানি বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আশরাফ বিন তাজ এবং যিনি একই সঙ্গে উপায় এর পরিচালনা পর্ষদেরও একজন সদস্য এবং মন্ডেলেজ ইন্টারন্যাশনালের কান্ট্রি হেড জাহিদ আলম খান গ্র্যান্ড প্রাইজ জয়ী হাফিজ মো. বিল্লাল হোসেনের হাতে গাড়ির চাবি তুলে দেন। এছাড়াও মেগা ক্যাম্পেইনের আরও সাত বিজয়ীর হাতেও মোটরসাইকেল তুলে দেন তারা।

হোটেল লেকশোরে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপায়-এর সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সদস্যরাও উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, উপায় ট্যাং এর সঙ্গে যৌথভাবে এ মেগা ক্যাম্পেইন পরিচালিত হয়েছে ৭ মার্চ থেকে ২ মে পর্যন্ত। এ ক্যাম্পেইনের আওতায় একজন গ্রাহক ট্যাং এর প্যাকেট ক্রয় করে ছয় ডিজিটের একটি প্রমো কোড প্রয়োগ এবং লেনদেনের ভিত্তিতে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ডসহ, স্মার্টফোন, মোটরবাইক এবং গাড়ি জেতার সুযোগ ছিল।

২০২১ সালের মার্চে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা দিচ্ছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে। উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।