ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

আকিজ সিরামিক্স, অরা-রোসা বিজনেস কনফারেন্স

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
আকিজ সিরামিক্স, অরা-রোসা বিজনেস কনফারেন্স

ঢাকা: আকিজ সিরামিক্স, অরা ও রোসার সম্মানিত বিজনেস অ্যাসোসিয়েট ও কর্মকর্তাদের সম্মিলনে ৩৫০ এরও বেশি অংশগ্রহণকারীর এক সুবিশাল দল নিয়ে সম্প্রতি থাইল্যান্ডে অনুষ্ঠিত হয়েছে বিজনেস কনফারেন্স।  

উপস্থিত সব বিজনেস অ্যাসোসিয়েটের প্রতি সম্মান জানিয়ে সাজানো হয় এ আয়োজন।

পুরো অনুষ্ঠানজুড়ে বিজনেস অ্যাসোসিয়েটদের আন্তরিক দক্ষতা, সহযোগিতা ও এক সঙ্গে একটি পরিবার হয়ে থাকার মানসিকতাকে আরও উৎসাহিত করা হয়।  

উজ্জ্বলতম ভবিষ্যতে সাফল্যের এক নতুন যাত্রায় স্বাগত জানিয়ে আকিজ সিরামিক্স, অরা এবং রোসা সংশ্লিষ্ট সবাইকে উদ্বুদ্ধ করতেই এবারের বিজনেস কনফারেন্স আয়োজিত হলো।

প্রসঙ্গত, আকিজ সিরামিক্স আগামী বছরের মধ্যে দেশের সবচেয়ে বড় টাইলস ও স্যানিটারিওয়্যার প্রস্তুতকারক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে যাচ্ছে। সবচেয়ে কম জ্বালানি ব্যয়ে সর্বোচ্চ উৎপাদন ও সর্বাধুনিক এবং সর্বশেষ আন্তর্জাতিক ধারায় তৈরি হবে প্রতিটি পণ্য। পরিবেশবান্ধব উৎপাদনপ্রক্রিয়ায় ‘গো গ্রিন’ মতাদর্শ নিয়েই এগিয়ে চলছে আকিজ সিরামিক্স। আর সর্বোপরি নতুন দিনে নতুন সাফল্যে নিজেকে ছাড়িয়ে যাওয়ার মূলমন্ত্রে এ বিজনেস কনফারেন্সের শিরোনাম দেওয়া হয়, ‘নিউ বিগিনিং’।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।