ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

ইউএস ট্রেড শোতে রিমার্কের প্যাভিলিয়ন উদ্বোধন করলেন মার্কিন বাণিজ্য প্রতিমন্ত্রী 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
ইউএস ট্রেড শোতে রিমার্কের প্যাভিলিয়ন উদ্বোধন করলেন মার্কিন বাণিজ্য প্রতিমন্ত্রী 

ঢাকায় শুরু হওয়া তিন দিনব্যাপী ইউএস ট্রেড শোতে রিমার্ক- এর প্যাভিলিয়ন উদ্বোধন করেছেন যুক্তরাষ্ট্রের বাণিজ্য প্রতিমন্ত্রী অরুণ ভ্যানকাটারাম্যান। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আমেরিকান রাষ্ট্রদূতসহ রিমার্কের কর্মকর্তাবৃন্দ।

আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশ (অ্যামচেম) এবং মার্কিন দূতাবাসের যৌথ পৃষ্ঠপোষকতায় প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এই ট্রেড শো অনুষ্ঠিত হচ্ছে। এই ইভেন্টে প্রায় ৭০টিরও বেশি বুথে প্রদর্শিত হচ্ছে বাংলাদেশে বিদ্যমান যুক্তরাষ্ট্রের বিভিন্ন পণ্য এবং সেবা। এর মধ্যে কালার কসমেটিকস ব্র্যান্ড ‘নিওর’ সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। কারণ, গত ২৫ বছরেরও বেশি সময় ধরে বিশ্ব বাজারে সাজ-সজ্জার অনুষঙ্গ হিসেবে নারীদের কাছে প্রাধান্য পেয়ে আসছে ব্র্যান্ড ‘নিওর’।  

নিওরের কালার কসমেটিকস লাইন আপে আছে দুইটি লিপস্টিক সিরিজ– ‘নিওর নো ট্রান্সফার ম্যাট লিপস্টিক’ ও ‘নিওর রেড কার্পেট লিপ কালার’। আরও আছে ‘নিওর লিকুইড আই লাইনার’, ‘নিওর ওয়াটারপ্রুফ-হাইপো অ্যালারজেনিক আইলাইনার’, ‘নিওর হাই ডেফিনেশন আলট্রা ডিফাইন্ড ভলিউম মাসকারা’, ‘নিওর অন পয়েন্ট মাইক্রো আইব্রো পেনসিল’, ‘নিওর ক্যাট আই দ্য লাইনার- মিডনাইট ব্ল্যাক’, ‘নিওর সুপার লং লাস্টিং আইলাইনার’।  

ব্র্যান্ডটির স্কিন কেয়ার রেঞ্জে আছে ‘নিওর ড্রিমি গ্লো ব্রাইটেনিং ক্লিনজিং ফোম’, ‘নিওর ড্রিমি গ্লো ব্রাইটেনিং সিরাম’, ‘নিওর ড্রিমি গ্লো ব্রাইটেনিং ক্রিম’ এবং ‘নিওর অ্যালোভেরা ১০০% ময়েশ্চার সুদিং জেল’।

 যুগের সাথে তাল মিলিয়ে প্রতিনিয়ত প্রোডাক্টগুলোকে আপডেট করছে নিওর। তাই এই ব্র্যান্ডকে ঘিরে বিভিন্ন বয়স ও পেশার নারীদের আগ্রহ থাকবে এটাই স্বাভাবিক। শুধু তাই নয়, বিখ্যাত সেলিব্রেটি, ইনফ্লুয়েন্সার ও বিউটিশিয়ানরাও এই ব্র্যান্ড নিয়ে দারুণ উৎসাহী।

উল্লেখ্য, এই শোতে ঢাকার মার্কিন দূতাবাসের বিভিন্ন সার্ভিসও তুলে ধরা হচ্ছে। ২৮তম এই আসরটি চলবে ২৭, ২৮ ও ২৯ অক্টোবর সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। সবার জন্য উন্মুক্ত এই আয়োজনটির টিকিট প্রদর্শনীর গেটে পাওয়া যাবে। পরিচয়পত্র দেখানোর মাধ্যমে শিক্ষার্থীরা বিনামূল্যেই প্রবেশ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।