ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

শেষ দিনে ‘নিওর’র প্যাভিলিয়নে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
শেষ দিনে ‘নিওর’র প্যাভিলিয়নে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

ঢাকা: চলছে ২৮ তম ‘ইউএস ট্রেড শো ২০২২’। এই ট্রেড শোতে ৭০টিরও বেশি বুথে প্রদর্শিত হচ্ছে বাংলাদেশে বিদ্যমান যুক্তরাষ্ট্রের সেরা পণ্যগুলো।

 

তিন দিনব্যাপী মেলার শেষ দিনে শো ঘুরে দেখা যায় আমেরিকান কালার কসমেটিক ব্র্যান্ড ‘নিওর’র স্টলে বিভিন্ন বয়সী দর্শনার্থীরা ভিড় করছেন। তাদের মধ্যে বিভিন্ন বয়স ও পেশার নারীদের সংখ্যাই তুলনামূলক বেশি।  

এছাড়াও এই প্যাভিলিয়নে দেখা যায় নায়ক অনন্ত জলিল, নীরব, নায়িকা বর্ষাসহ বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী ও ইনফ্লুয়েন্সারদের।

নিওর এর আকর্ষণীয় প্যাভিলিয়নে প্রদর্শিত হচ্ছে দুইটি রেঞ্জ, কালার কসমেটিকস এবং স্কিন কেয়ার রেঞ্জ। এর কালার কসমেটিকস লাইন আপে আছে দুইটি লিপস্টিক সিরিজ – ‌‘নিওর নো ট্রান্সফার ম্যাট লিপস্টিক’ ও ‘নিওর রেড কার্পেট লিপ কালার’।  

আরও আছে ‘নিওর লিকুইড আই লাইনার’, ‘নিওর ওয়াটারপ্রুফ-হাইপো অ্যালারজেনিক আইলাইনার’, ‘নিওর হাই ডেফিনেশন আলট্রা ডিফাইন্ড ভলিউম মাসকারা’, ‘নিওর অন পয়েন্ট মাইক্রো আইব্রো পেনসিল’, ‘নিওর ক্যাট আই দ্য লাইনার-মিডনাইট ব্ল্যাক’, ‘নিওর সুপার লং লাস্টিং আইলাইনার’। ব্র্যান্ডটির স্কিন কেয়ার রেঞ্জে আছে ‘নিওর ড্রিমি গ্লো ব্রাইটেনিং ক্লিনজিং ফোম’, ‘নিওর ড্রিমি গ্লো ব্রাইটেনিং সিরাম’, ‘নিওর ড্রিমি গ্লো ব্রাইটেনিং ক্রিম’ এবং ‘নিওর অ্যালোভেরা ১০০% ময়েশ্চার সুদিং জেল’।

এর আগে, ২৫ বছরেরও বেশি সময় ধরে বিশ্ব বাজারে সাজসজ্জার অনুষঙ্গ হিসেবে নারীদের কাছে প্রাধান্য পেয়ে আসছে নিওর।  

তারই রেশ ধরে আগত দর্শনার্থীদের একজন, বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী, ফারহানা শারমিন বলেন, নিওর আমার কাছে ট্রেন্ডের পাশাপাশি ট্রেডিশনও বটে। ছোটবেলা থেকেই মায়ের ড্রেসিং টেবিলে নিওর এর কসমেটিকস দেখে আসছি। আমি নিজেও বড় হয়ে এই ব্র্যান্ড ব্যবহার করছি। কারণ, ট্রেন্ড অনুযায়ী এই ব্র্যান্ড প্রতিনিয়ত নিজেকে আপডেট করছে।  

নিওর এর স্টলে বিখ্যাত মেকআপ আর্টিস্ট, মডেল ও ইনফ্লুয়েন্সারদেরও আসতে দেখা যায়। এখানে কথা হয়, ম্যাবাব এর ফাউন্ডার এবং প্রেসিডেন্ট শাহিদা আহসানের সঙ্গে।  

দেশখ্যাত এই মেকআপ আর্টিস্ট এবং ট্রেইনার বলেন, ‌রিমার্কের প্যাভিলিয়নে এসে দারুণ লাগছে। এখানে আমেরিকান কালার কসমেটিকস ব্র্যান্ড নিওর দেখে ভালো লাগলো। আমি বিভিন্ন ব্র্যান্ডের সাথে কাজ করছি সেই ২০১৫ সাল থেকে। কিন্তু নিওরের প্রতি আমার দুর্বলতাটা অন্যরকম। কারণ কোয়ালিটির কথা বলি বা কালার শেডস, সব দিক থেকে নিওর এক আস্থার নাম। মেকআপে গ্ল্যামার নিয়ে আসতে নিওরের বিকল্প নেই।  

অভিনেত্রী সামিরা বলেন, ইউএস ট্রেড শোতে এসে বেশ ভালো লাগছে। বিশেষ করে রিমার্কের প্যাভিলিয়নে এসে কালার কসমেটিস ব্র্যান্ড নিওর দেখে খুশি হলাম। কারণ কাজের কারণেরই মেকআপটা আমাদের নিত্যসঙ্গী এবং খুবই গুরুত্বপূর্ণ। তাই হাতের কাছে মানসম্মত প্রোডাক্ট দেখলে ভালো লাগে।  

উল্লেখ্য, আমেরিকান বিভিন্ন পণ্য ও সেবার পাশাপাশি এই ট্রেড শোতে ঢাকা দূতাবাসের সার্ভিসগুলোও তুলে ধরা হচ্ছে। এতে এদেশের ভোক্তারা যেমন আন্তর্জাতিকমানের পণ্য ব্যবহারের সুযোগ পাচ্ছেন, অন্যদিকে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের ব্যবসায়িক সম্পর্কও আরও দৃঢ় হচ্ছে। ২৭ অক্টোবর শুরু হওয়া এই শো চলে রাত ৮টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।