ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

রবির ২৫ বছর পূর্তি, স্টার্টআপে আড়াই কোটি টাকা বিনিয়োগের ঘোষণা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
রবির ২৫ বছর পূর্তি, স্টার্টআপে আড়াই কোটি টাকা বিনিয়োগের ঘোষণা

ঢাকা: সফলতার সঙ্গে ২৫ বছর পূর্ণ করল দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা দানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড।

এই সময় ডিজিটাল ভবিষ্যতের জন্য রবির প্রস্তুতির অংশ হিসেবে দেশের তরুণ ডিজিটাল উদ্যোক্তাদের জন্য রবির ফ্ল্যাগশিপ ডিজিটাল উদ্যোক্তা প্ল্যাটফর্ম আর-ভেঞ্চারস ৩.০ চালুর ঘোষণা দেন রবির চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) রাজীব শেঠি।

প্রতিযোগিতার শীর্ষ ডিজিটাল স্টার্ট-আপগুলোতে ২৫ মিলিয়ন বা আড়াই কোটি টাকা পর্যন্ত বিনিয়োগের প্রতিশ্রুতির কথা জানিয়েছেন তিনি।

কোম্পানির এই শুভক্ষণ উপলক্ষে সোমবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন রাজীব।

এর আগে অনুষ্ঠানে রবির চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) শিহাব আহমেদ বলেন, প্রতিষ্ঠার পর থেকে ব্যবসায় আগ্রগতির জন্য রবির অন্যতম প্রধান কৌশল হিসেবে কাজ করছে ভবিষ্যত পরিকল্পনা। যার ফলে ডিজিটাল উদ্ভাবনের ক্ষেত্রে স্বাভাবিকভাবেই এই খাতে এক ধাপ এগিয়ে রয়েছে রবি।  

আর্থ-সামাজিক উন্নয়নে রবির অবদানের কথা তুলে ধরে রবির সিইও রাজীব শেঠি বলেন, প্রতিষ্ঠার পর থেকে আমরা ৩০ হাজার কোটি টাকা মূলধন বিনিয়োগ করেছি এবং প্রায় ৩৯ হাজার কোটি টাকা সরকারি কোষাগারে জমা দিয়েছি। বর্তমানে সারা দেশে আমাদের বিস্তৃত ব্যবসায়িক কার্যক্রমের ফলে ১ লাখেরও বেশি কর্মসংস্থানের সুযোগ তৈরি হয়েছে।  

রবির ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে তিনি বলেন, আমরা সম্পূর্ণরূপে উপলব্ধি করি যে কোম্পানির ভবিষ্যত অগ্রগতি নির্ভর করবে আমরা উন্নত সেবা দানের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জন করতে পারছি কিনা এর ওপর।

ব্যবসায়িক বিস্তৃতিতে যথাযথ সুযোগ এবং নির্দেশনা দেওয়ার জন্য নিয়ন্ত্রক সংস্থা, ডাক ও টেলিযোগাযোগ বিভাগ এবং সামগ্রিকভাবে সরকারকে ধন্যবাদ জানান রাজীব। এছাড়া ২৫ বছর পূর্তির ঐতিহাসিক যাত্রায় অংশ হওয়ার জন্য রবির ব্যবসায়িক অংশীদারদের ধন্যবাদ জানান তিনি।

ডিজিটাল যুগে অগ্রগতির পরবর্তী ধাপে সফলভাবে কোম্পানির রূপান্তরের জন্য বর্তমান ও অতীতের কর্মীদের ধন্যবাদ জানান রবির সিইও।  

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এমআইএইচ/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।