ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

কর্পোরেট কর্নার

বাজারে এলো বার্জারের নতুন পণ্য ‘মি. এক্সপার্ট ড্যাম্প গার্ড’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
বাজারে এলো বার্জারের নতুন পণ্য ‘মি. এক্সপার্ট ড্যাম্প গার্ড’

ঢাকা: সম্প্রতি দেশের বাজারে ওয়াটারপ্রুফিং ক্যাটাগরির অধীনে এর নতুন পণ্য ‘মি. এক্সপার্ট ড্যাম্প গার্ড’রেঞ্জ উন্মোচন করেছে পেইন্ট সল্যুশন প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)।  

নতুন এ পণ্যটি বাড়িকে ড্যাম্প ও ড্যাম্পজনিত সব সমস্যার হাত থেকে সুরক্ষিত রাখবে।

বুধবার (১৬ নভেম্বর) রাজধানীর লে মেরিডিয়ান হোটেলে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন এ পণ্যটি উন্মোচন করা হয়।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী; চিফ সেলস অ্যান্ড মার্কেটিং অফিসার মহসীন হাবিব চৌধুরী, চিফ বিজনেস অফিসার আবুল কাশেম মোহাম্মদ সাদেক নেওয়াজ, চিফ মার্কেটিং অফিসার তানজীন ফেরদৌস আলম, মি. এক্সপার্ট ড্যাম্প গার্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আরিফিন শুভ।  

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্জার পেইন্টসের ঊচ্চপদস্থ কর্মকর্তাসহ প্রতিষ্ঠানটির ডিলাররা।

বার্জার পেইন্টস বাংলাদেশে নিরাপদ ও দীর্ঘস্থায়ী পেইন্ট সল্যুশন আনতে নিরলস কাজ করে যাচ্ছে। তাই, সচেতন বাড়ির মালিকরা তাদের বাড়ির দেয়ালের সুরক্ষার জন্য সবসময় বার্জারকে বেছে নেন। এ বিষয়টি বিবেচনায় নিয়ে, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড নিয়ে এসেছে বার্জার মি. এক্সপার্ট ড্যাম্প গার্ড রেঞ্জ, যা বাড়ির ভেতরের এবং বাইরের দেয়ালের জন্য একটি ড্যাম্প প্রতিরোধী সল্যুশন। এটিতে পানিপ্রতিরোধক বৈশিষ্ট্য রয়েছে, যা যেকোনো সাধারণ রঙের তুলনায় দেয়ালের দশগুণ বেশি পানিপ্রতিরোধ ক্ষমতা প্রদান করে। এটি দেয়ালকে স্যাঁতসেঁতে, ক্ষার এবং লবণের কারণে ফুলে ওঠা থেকে দেয়ালকে রক্ষা করে।

অনুষ্ঠানে মি. এক্সপার্ট ড্যাম্প গার্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আরিফিন শুভ বলেন, ‌‘বার্জার পেইন্টস আমাদের দেশের অন্যতম অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি এর ক্রেতাদের জন্য ক্রমাগত উন্নত মানের উদ্ভাবনী পণ্য সমাধান নিয়ে আসার চেষ্টা করে। বার্জারের নতুন এ পণ্যটি তাদের ক্রেতাদের জন্য প্রতিষ্ঠানটির চলমান প্রচেষ্টারই (নতুন পেইন্ট সল্যুশন) অংশ বলে আমি মনে করি এবং এটি ক্রেতাদের পেইন্ট সল্যুশনের ক্ষেত্রে ইতিবাচক ভূমিকা রাখবে। ’  

অনুষ্ঠানে বার্জার পেইন্টস বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার তানজীন ফেরদৌস আলম বলেন, ‌‘ড্যাম্প এর কারণে দেয়াল নষ্ট হওয়ার বিষয়টি আমাদের দেশে একটি বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে; এ বিষয়টি সম্পর্কে ব্যবহারকারীরা তেমন সচেতন নন। ড্যাম্প এর কারণে দেয়ালে ফাটল এবংদেয়ালের রং নষ্ট হয়, একইসঙ্গে দেয়াল স্যাঁতসেঁতে হয়ে যায়; যা কেবল বাড়ির সৌন্দর্যই নষ্ট করে না, বরং বাড়ির দেয়ালের দীর্ঘস্থায়ীত্বও কমায়। আমার বিশ্বাস, আমাদের নতুন পণ্য ‘মি. এক্সপার্ট ড্যাম্প গার্ড’ রেঞ্জ ক্রেতাদের এ সমস্যার উপযুক্ত সমাধান। ’

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa