ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

কর্পোরেট কর্নার

‘মোজো ফুটবল ফিয়েস্তা’ গেমিং কনটেস্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
‘মোজো ফুটবল ফিয়েস্তা’ গেমিং কনটেস্ট

ঢাকা: বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ড্রিংক মোজো সব সময় তারুণ্যর কথা বলে। অন্তরের তারুণ্যকে আরও উচ্ছ্বাসিত করতে মোজো বরাবরই এক্সাইটিং অনলাইন ও অফলাইন কনটেস্টের আয়োজন করে আসছে।

এ মুহূর্তে ফুটবল উন্মাদনায় ভাসছে সারা বিশ্ব, ফুটবল বিশ্বকাপের উন্মাদনাকে আরও বাড়িয়ে দিতে এবারও মোজো নিয়ে এসেছে দারুন একটি এক্সাইটিং গেমিং কনটেস্ট ‘মোজো ফুটবল ফিয়েস্তা’।  

‘মোজো ফুটবল ফিয়েস্তা’ মূলত একটি মাইক্রোসাইটভিত্তিক গেম, যেখানে ফ্রি কিক দিয়ে গোল করতে হবে। গেমটি খেলতে ভিজিট করতে হবে www.mojofootballfiesta.com এ। নাম ও মোবাইল নম্বর দিয়ে গেমটিতে রেজিস্ট্রেশন করতে হবে। এক্সাইটিং এবং মজার এ গেমটিতে রয়েছে পছন্দের দল সিলেক্ট করার সুবিধা। যে দলটির হয়ে তারা খেলতে চায়। এ গেমটি ভাগ করা হয়েছে মোট চারটি রাউন্ডে। প্রথম রাউন্ডে তিনটি ম্যাচ, দ্বিতীয় রাউন্ড কোয়ার্টার ফাইনালে দুটি ম্যাচ, তৃতীয় রাউন্ড সেমিফাইনালে একটি ম্যাচ ও চতুর্থ রাউন্ড ফাইনালে একটি ম্যাচ খেলতে হবে। প্রত্যেকটা ম্যাচ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে সর্বোচ্চ গোল ও সর্বনিম্ন সময়ের মধ্যে তা করে লিডার বোর্ডে স্থান পেতে হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে যারা যত বেশি গোল দিতে পারবে তাদের স্কোর তত বেশি হবে এবং তাদের লিডার বোর্ডে স্থান পাওয়ার সম্ভাবনা বেড়ে যাবে।  প্রতি সপ্তাহে লিডার বোর্ডে থাকা টপ ১০ জনকে দেওয়া হবে Smart TV & Bone Conduction Headphone। ‘মোজো ফুটবল ফিয়েস্তা’। এ গেমটি চলবে ১৮ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত।  

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব মার্কেটিং মাইদুল ইসলাম বলেন, বিশ্বকাপ খেলা দেখার পাশাপাশি এ গেম খেলে সবাই যাতে একটি মজার এক্সপেরিয়েন্স পায় সে জায়গা থেকেই ‘মোজো ফুটবল ফিয়েস্তা’ গেমটি নিয়ে এসেছি। মোজোর যেকোনো কনটেস্ট আমাদের ভোক্তাদের কাছে সব সময় জনপ্রিয়। আমরা আশা করি অন্যান্য কনটেস্টের মতো ‘মোজো ফুটবল ফিয়েস্তা’ ভোক্তাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলবে।

‘মোজো ফুটবল ফিয়েস্তা’ কনটেস্টের বিজয়ীদের নাম ও গেম সম্পর্কে বিস্তারিত জানতে চোখ রাখতে হবে মোজোর অফিসিয়াল ফেসবুক  f/mojomasti পেজে।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa