ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

আদালত

না’গঞ্জের ৫ খুনের মামলায় বাদীর সাক্ষ্যগ্রহণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ১২, ২০১৬
না’গঞ্জের ৫ খুনের মামলায় বাদীর সাক্ষ্যগ্রহণ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের বাবুরাইলে একই পরিবারে চাঞ্চল্যকর ৫ খুনের  মামলায় আদালতে সাক্ষ্য দিয়েছেন মামলার বাদী শফিকুল ইসলাম।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে মামলার আসামি ভাগ্নে মাহফুজের উপস্থিতিতে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে সাক্ষ্য দেন তিনি।

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন জানান, আগের নির্ধারিত তারিখ অনুযায়ী মঙ্গলবার মামলার বাদী শফিকুল ইসলামের সাক্ষ্য নেওয়া হয়েছে। আদালত পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন পরে জানাবেন।

এছাড়া আদালতে সাক্ষী বাদী শফিকুল ইসলামকে জেরা করেন আসামিপক্ষের আইনজীবী জেলা লিগ্যাল এইড এর আইনজীবী অ্যাড. সুলতানুজ্জামান।

১৫ জানুয়ারি ২০১৬ দিবাগত রাতে শহরের বাবুরাইল এলাকার আশেক আলী  ভিলার নীচ তলায় মামা শফিকের বাসায় অবস্থান করে গৃহকর্ত্রী তাসলিমা (৩৫), তার শিশু সন্তান শান্ত (১০), সুমাইয়া (৭),তাসলিমার  ভাই মোরশেদুল (২২) ও তাসলিমার জাঁ লামিয়া বেগম (২০) কে শ্বাসরোধ ও পোঁতা দিয়ে আঘাত  করে হত্যা করে ভাগ্নে মাহফুজ।

মাহফুজ পুলিশকে জানায় মামী লামিয়ার সঙ্গে অস‍ৎ উদ্দেশ্য সাধনে ব্যর্থ হয়ে সে একাই পোঁতা দিয়ে আঘাত করে একে একে পাঁচ জনকে হত্যা করে। পরে ২১ জানুয়ারী ভাগ্নে মাহফুজ আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিম‍ুলক জবানবন্দি দেন।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জুলাই ১২, ২০১৬
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa