ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

আদালত

ডিএনসিসি’র ভ্রাম্যমাণ আদালতের উচ্ছেদ ও জরিমানা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
ডিএনসিসি’র ভ্রাম্যমাণ আদালতের উচ্ছেদ ও জরিমানা

রাজধানীর পান্থপথ ও কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ভ্রাম্যমাণ আদালত উচ্ছেদ অভিযান চালিয়েছেন।

ঢাকা: রাজধানীর পান্থপথ ও কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ভ্রাম্যমাণ আদালত উচ্ছেদ অভিযান চালিয়েছেন।

বুধবার (৩০ নভেম্বর) ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ডিএনসিসি’র অঞ্চল-৫ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এসএম অজিয়র রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত ফুটপাতের দখলদার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন।

এ সময় ফুটপাত ও রাস্তায় অবৈধভাবে মালামাল রাখার দায়ে পান্থপথের কুটুমবাড়ি রেস্তোরাঁকে পাঁচ হাজার টাকা, ক্যাফে আলী রেস্তোরাঁকে ১০ হাজার টাকা, ইউসুফ বিরিয়ানি রেস্তোরাঁকে চার হাজার টাকা, সাগুফতা ডেভেলপারকে ১০ হাজার টাকা এবং কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউয়ের মহিন এন্টারপ্রাইজকে ১০ হাজার টাকা ও থ্রি স্টার ডোরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া পঁচা খাবার ও ফ্রিজে একই সঙ্গে বিভিন্ন ধরনের খাবার রাখার দায়ে ভাত-ভর্তা রেস্তোরাঁকে ২৫ হাজার টাকা এবং মেরিন রেস্তোরাঁকে সাত হাজার টাকা জরিমানা করা হয়।

এসব ঘটনায় আটটি প্রতিষ্ঠানের বিরুদ্ধে আটটি মামলাও করা হয়।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
আরআইএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa