ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

ক্রিকেট

টি টেনের শিরোপা ধরে রাখলো ডেকান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
টি টেনের শিরোপা ধরে রাখলো ডেকান

শুরুতে ডেভিড ভিসা ও নিকোলাস পুরানের ব্যাটে চড়ে ভালো সংগ্রহ পেলো ডেকান গ্ল্যাডিয়েটরস। এরপর তাদের হয়ে দারুণ বল করলেন জশ লিটল-মোহাম্মদ হাসনাইনরা।

নতুন আসা ফ্র্যাঞ্চাইজি নিউইয়র্ক স্ট্রাইকার্সকে হারিয়ে শিরোপা ধরে রাখলো ডেকান।

সোমবার শেখ জায়েদ স্টেডিয়ামে আবুধাবি টি-টেনের ফাইনালে ৩৭ রানে জয় পেয়েছে ডেকান। আগের আসরের শিরোপা জেতা দলটি এবারও হলো চ্যাম্পিয়ন। আগে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ১২৮ রান করে ডেকান। জবাবে ৫ উইকেট হারিয়ে ৯১ রানের বেশি করতে পারেনি নিউইয়র্ক।

টস হেরে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই সুরেশ রায়নাকে হারায় ডেকান। ৫ বলে ৭ রান করে আকিল হোসেনের বলে ক্যাচ দেন তিনি। ৫ চার ও ১ ছক্কায় ২৩ বলে ৪০ রান করেন অধিনায়ক নিকোলাস পুরান। এছাড়া ২ চার ও ৪ ছক্কায় ১৮ বলে ৪৩ রান করেন ভিসা। নিউইয়র্কের পক্ষে ১৬ রান দিয়ে দুই উইকেট নেন আকিল হোসেন।

জবাবে নিউইয়র্ক ইনিংসের দ্বিতীয় বলেই হারায় উদ্বোধনী ব্যাটার মোহাম্মদ ওয়াসিমকে। নিজের মুখোমুখি হওয়া প্রথম বলেই জশ লিটলের ওভারে বোল্ড হন তিনি। ডেকানের জয়ের নায়কও এই আইরিশ পেসার।

২ ওভারে কেবল ৪ রান দিয়ে দুই উইকেট নেন তিনি। ২ ওভারে ১৪ রান দিয়ে ২ উইকেট পান মোহাম্মদ হাসনাইনও। নিউইয়র্কের পক্ষে জর্ডান থম্পসন ১৭ বলে ২২ ও কাইরন পোলার্ড ১৫ বলে ২৩ রান করলেও দলকে জেতাতে পারেননি।

বাংলাদেশ সময় : ১০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa