ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

ক্রিকেট

বাংলাদেশ-ভারত শেষ ওয়ানডের টিকিট পাওয়া যাবে যেখানে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
বাংলাদেশ-ভারত শেষ ওয়ানডের টিকিট পাওয়া যাবে যেখানে

শেষ ওয়ানডের টিকিট পাওয়া যাবে যেখানেফুটবল বিশ্বকাপ চললেও ভারতের সঙ্গে বাংলাদেশের ওয়ানডে সিরিজে দর্শকদের আগ্রহ লক্ষ করার মতোই। মিরপুরের দুটি ম্যাচেই স্টেডিয়াম ছিল পরিপূর্ণ।

মাঠের দর্শক উপস্থিতি নিয়ে শঙ্কা থাকলেও সেই শঙ্কা উড়ে যায় প্রথম ওয়ানডেতেই। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ইতোমধ্যেই নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। শেষ ম্যাচে চট্টগ্রামে মুখোমুখি হবে এই দুই দল।  

শেষ ম্যাচে ভারতকে হোয়াইটওয়াশের লক্ষ্যে আগামী ১০ ডিসেম্বর চট্টগ্রামের মাঠে নামবে বাংলাদেশ দল। এই ম্যাচের টিকিটের মূল্য এবং প্রাপ্তির স্থান সম্পর্কে বিস্তারিত জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি জানিয়েছে, ম্যাচের আগের দিন ৯ ডিসেম্বর থেকে টিকিট মিলবে দুই জায়গায়। সাগরিকা টিকিট কাউন্টার এবং এম এ আজিজ স্টেডিয়ামে টিকিট কাউন্টারে পাওয়া যাবে তৃতীয় ওয়ানডের টিকিট। সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত মিলবে শেষ ওয়ানডের টিকিট। শর্তসাপেক্ষে টিকিট পাওয়া যাবে ম্যাচের দিনও (১০ ডিসেম্বর)। টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা, সর্বোচ্চ ১৫০০ টাকা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১০ ডিসেম্বর ৩য় ও শেষ ওয়ানডেতে লড়বে বাংলাদেশ ও ভারত। দুপুর ১২ টায় শুরু হবে ম্যাচটি।

৩য় ওয়ানডের জন্য টিকিটের মূল্য-

গ্র্যান্ড স্ট্যান্ড- ১৫০০ টাকা
রুফটপ হসপিটালিটি- ১৫০০ টাকা
ইন্টারন্যাশনাল স্ট্যান্ড- ১০০০ টাকা
ক্লাব হাউজ- ৫০০ টাকা
ইস্টার্ন স্ট্যান্ড- ৩০০ টাকা
ওয়েস্টার্ন স্ট্যান্ড- ২০০ টাকা।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa