ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

গাড়ি দুর্ঘটনার কবলে অ্যান্ড্রু ফ্লিনটফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
গাড়ি দুর্ঘটনার কবলে অ্যান্ড্রু ফ্লিনটফ

ইংল্যান্ড ক্রিকেট দলের সাবেক অলরাউন্ডার অ্যান্ড্রু ফ্লিনটফ মারাত্মক গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিবিসি'র অনুষ্ঠান টপ গিয়ারের শ্যুটিং করার সময়ই তিনি এই দুর্ঘটনায় কবলিত হয়েছেন।

মঙ্গলবার লন্ডনের দক্ষিণ প্রান্তে ডানসফোল্ড পার্ক এয়ারোড্রোমে প্রোগ্রামের টেস্ট ট্র্যাকে দুর্ঘটনাটি ঘটে। বিবিসি-র এক মুখপাত্র সংবাদ সংস্থা রয়টার্সকে জানিয়েছে, টপ গিয়ার টেস্ট ট্র্যাকে একটি দুর্ঘটনায় আহত হয়েছেন ফ্রেডি (ফ্লিনটফ)। সঙ্গে সঙ্গে তাকে প্রাথমিক চিকিৎসা দেন শ্যুটিং ক্রুর সঙ্গে থাকা চিকিৎসকদল। উন্নত চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এনিয়ে আপডেট পরবর্তী সময়ে জানানো হবে। তবে, ভয়াবহ কোনও পরিণতির সম্ভাবনা নেই।

একটি সূত্র দ্যা সান-কে জানিয়েছে, শ্যুটিংয়ের সময় স্বাস্থ্য ও নিরাপত্তা সংক্রান্ত সমস্ত রকমের ব্যবস্থা নেওয়া হয়েছিল। দুর্ঘটনার পর এয়ার অ্যাম্বুলেন্সে করে ফ্রেডিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত শ্যুটিং স্থগিত রাখা হয়েছে। ফ্রেডি সেরে উঠছেন।  

বিবিসি’র ‘টপ গিয়ার’ অনুষ্ঠানে অ্যান্ড্রু ফ্লিনটফ একজন প্রেজেন্টার হিসেবে রয়েছেন। তার সঙ্গে এই অনুষ্ঠানে ক্রিস হ্যারিসও রয়েছেন। ফ্লিনটফের কথা যদি বলতে হয়, তাহলে তিনি ২০১৯ সাল থেকেই এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছেন।

২০১০ সালে ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ২০১৯ সালে টপ গিয়ারের হোস্ট হিসেবে যোগ দেন ফ্লিনটফ। এর পর থেকেই দুর্ঘটনার শিকার হয়েছেন ফ্লিনটফ। ২০১৯ সালেই মোটররাইসড ট্র্যাকে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার মুখে পড়েন তিনি। সেই সময় ক্রিস হ্যারিস ও প্যাডি ম্যাকিগিনসের বিরুদ্ধে ঘণ্টায় ১২৪ কিলোমিটার বেগে গাড়ি চালাচ্ছিলেন তিনি। এপ্রসঙ্গে পরে ফ্লিনটফ বলেছিলেন, টপ গিয়ারে ড্র্যাগ রেসে ভাল করার জন্য গতিতে ছিলাম। কিন্তু, এবার একটু বেশিই চলে গিয়েছিলাম। যখন এটা টিভিতে দেখবেন, তখন বিপজ্জনকের থেকেও বেশি হাস্যকর লাগবে।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।