ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আর্জেন্টিনার ‘১০’ নম্বর জার্সি পরে অনুশীলনে সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
আর্জেন্টিনার ‘১০’ নম্বর জার্সি পরে অনুশীলনে সাকিব

দিন দুয়েক আগেই সাকিব আল হাসানের প্রিয় দল আর্জেন্টিনা জিতেছে বিশ্বকাপ শিরোপা। ৩৬ বছরের অপেক্ষা শেষ হয়েছে আলবিসেলেস্তেদের।

সমর্থকরাও পেয়েছেন কাঙ্ক্ষিত ট্রফির দেখা।

সাকিব আল হাসানও তাদের একজন। তিনি ভাসছেন উচ্ছ্বাসেও। মঙ্গলবার তো বাংলাদেশের জার্সি পরেই মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাজির হয়েছিলেন সাকিব। প্রিয় ফুটবলার লিওনেল মেসির মতো ১০ নম্বর জার্সি ছিল তারও।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের রাতে তিনি মেসির জার্সি পরে মাঝরাতে রাস্তায় নেমেছিলেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল তার ওই ভিডিও। এবার তিনি হাজির হয়েছেন মাঠেও।

ক্রিকেটারদের অনুশীলনে ফুটবল খেলা নিয়মিত ঘটনা। সাকিব আজ ফুটবল খেলেছেন আর্জেন্টাইন মহানায়ক লিওনেল মেসির জার্সি পরে। সূচি অনুযায়ী বাংলাদেশ দলের আজ ঐচ্ছিক অনুশীলন ছিল। তবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দুপুর একটার দিকে ক্রিকেটারদের আসতে দেখা যায়।  

মূলত ভারতের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষটিকে সামনে রেখেই এমন অনুশীলন করছে বাংলাদেশ। এর আগে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে জয় পায় স্বাগতিকরা। পরে অবশ্য চট্টগ্রাম টেস্টে হারে ১৮৮ রানের বড় ব্যবধানে।  

বাংলাদেশ সময় : ১৬৫৫ ঘণ্টা, ২০ ডিসেম্বর, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।