ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

৫৩ রানে ৭ উইকেট হারানোর পর সিলেটের ১৩৩

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
৫৩ রানে ৭ উইকেট হারানোর পর সিলেটের ১৩৩

শুরুতে ব্যাট করতে নেমে খেই হারালো সিলেট স্ট্রাইকার্স। ব্যাটিং অর্ডারে রদবদলে ফর্মের চূড়ায় থাকা দল ৫৩ রানে হারিয়ে ফেললো ৭ উইকেট।

এরপর হাল ধরলেন ইমাদ ওয়াসিম ও থিসারা পেরেরা। দুজনের জুটিতে এলো ৮০ রান। সিলেটও পেলো চ্যালেঞ্জিং সংগ্রহ।  

সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিপিএলের ম্যাচে জয়ের জন্য কুমিল্লাকে ১৩৪ রানের লক্ষ্য দিয়েছে সিলেট। সাত উইকেট হারিয়ে এই সংগ্রহ দাঁড় করিয়েছে তারা।  

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা একদমই ভালো হয়নি সিলেট স্ট্রাইকার্সের। ৬ বলে ৭ রান করে হাসান আলির বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরত যান মোহাম্মদ হারিস। এই ধাক্কা সামলে উঠার আগেই আউট হয়ে যান ব্যাটিং অর্ডারে উন্নতি হওয়া আকবর আলি।  

২ বলে ১ রান করেন তিনি। এরপর ৮ বলে ৯ রান করে হাসান আলির বলে উইকেটের পেছনে ক্যাচ যায় জাকির হাসানের। আম্পায়ার শুরুতে নট আউট দেন। কিন্তু তৃতীয় আম্পায়ারের কাছে গিয়ে সিদ্ধান্ত বদলে যায়। মাঠ ছাড়ার সময় ক্ষুব্ধ দেখা যায় জাকিরকে।  

স্কোরকার্ডে ৫০ রান তোলার আগেই পাঁচ উইকেট হারানো সিলেট পরে আর পথ খুঁজে পায়নি। দলটির পক্ষে ১৯ বলে ১৩ রান করেন শান্ত, ১৫ বলে ১৬ রান আসে মুশফিকুর রহিমের ব্যাট থেকে। ৫৩ রানে ৭ উইকেট হারানোর পর দলের হাল ধরেন থিসারা পেরেরা ও ইমাদ ওয়াসিম।  

দুজন মিলে ৮০ রানের জুটি গড়েন। ৩ চার ও ১ ছক্কায় ৩১ বলে ৩৮ রানে অপরাজিত থাকেন ইমাদ ওয়াসিম। ২ চার ও ছক্কায় ৩২ বলে ৪৪ রান করেন থিসারা পেরেরা। কুমিল্লার সামনে তাতে ১৩৪ রানের চ্যালেঞ্জিং সংগ্রহই দাঁড় করিয়েছে সিলেট স্ট্রাইকার্স।  

বাংলাদেশ সময় : ২০৩১ ঘণ্টা, ১৭ জানুয়ারি, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।