ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

ক্রিকেট

প্রেমিকার হাতে চড় খেলেন বিশ্বকাপজয়ী অধিনায়ক, ভিডিও ভাইরাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
প্রেমিকার হাতে চড় খেলেন বিশ্বকাপজয়ী অধিনায়ক, ভিডিও ভাইরাল

প্রেমঘটিত বিষয়ে আগেও বিতর্কে জড়িয়েছেন মাইকেল ক্লার্ক। এবার নতুন করে বিতর্কের জন্ম দিলেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

কুইন্সল্যান্ডে ছুটি কাটানোর সময় প্রেমিকার সামনেই প্রেমিকার বোনের প্রেমিককে মারধর করলেন ক্লার্ক। সেই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে।

বর্তমান প্রেমিকা জেড ইয়ারব্রোকে নিয়ে কুইন্সল্যান্ডে ছুটি কাটাতে যান ক্লার্ক। এই যুগল অবশ্য একা যাননি, সেখানে ছিলেন জেডের বোন জেসমিন ও তার প্রেমিক কার্ল স্টেফানোভিচ। কার্ল আবার অস্ট্রেলিয়ার চ্যানেল নাইন টিভির উপস্থাপক। বিবাদের শুরুটা মূলত তার হাত দিয়ে।

কার্লের দাবি, প্রাক্তন প্রেমিকা পিপ এডওয়ার্ডসের সঙ্গে এখনও সময় কাটাচ্ছেন ক্লার্ক। ধোঁকা দিচ্ছেন বর্তমান প্রেমিকা জেডকে। সমুদ্রের ধারে একটি রেস্তেরায় হঠাৎই এনিয়ে তর্ক-বিতর্ক শুরু হয় কার্ল ও ক্লার্কের মধ্যে। ক্লার্ক প্রতারণা করছেন এমনটা শোনার পর তার গায়ে সজোড়ে থাপ্পড় মেরে বসেন জেড। দুই মিনিটের সেই ভিডিওতে পুরোটা সময়েই খালি গায়ে দেখা গেছে ক্লার্ককে। নিজের অভিযোগ অস্বীকার করে জেডকে বোঝানোর চেষ্টা করেন সাবেক অজি অধিনায়ক। কিন্তু তাতে পাত্তাও দেননি জেড।  

পরে কার্লকে দেখে তার ওপর চড়াও হতে শুরু করেন ক্লার্ক। তার এই বিতর্কিত কাণ্ড প্রকাশ্যে আনে ডেইলি টেলিগ্রাফকে। সেখানেই ক্লার্ক বলেন, ‘এই বিবাদের সম্পূর্ণ দায় আমি স্বীকার করছি এবং নিজের কর্মকাণ্ডে নিজেই ভেঙে পড়েছি। ’

ক্লার্কের সাবেক প্রেমিকা পিপ এডওয়ার্ডস বলেন, ‘এটা আমার কাজ নয়। আরও একবার নিজের কর্মকাণ্ডের দায় না নিয়ে আসল রূপ দেখালো মাইকেল ক্লার্ক এবং স্পষ্টভাবে আমাকে মিথ্যা বলা হয়েছিল। ’

২০১৯ সালে এডওয়ার্ডসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ক্লার্ক। ২০২১ সালের শেষ দিকে ছাড়াছাড়ি হয়ে যায় তাদের মধ্যে। এর আগে ২০১২ সালে কাইলি বোল্ডলিকে বিয়ে করেন সাবেক অজি অধিনায়ক। এই যুগলের একটি মেয়েও আছে। কিন্তু ২০২০ সাল পর্যন্তই এই সম্পর্ককে টিকিয়ে রাখেন ক্লার্ক। বোল্ডলির আগে লরা বিঙ্গলের সঙ্গে সম্পর্ক ছিল তার।  

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।