ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

তামিম-হোপ ঝড়ে খুলনার ২১০

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
তামিম-হোপ ঝড়ে খুলনার ২১০ ছবি: শোয়েব মিথুন

রান পাচ্ছিলেন না দীর্ঘদিন ধরে। তবে আজ বাজিমাত করলেন।

খুলনা টাইগার্সের হয়ে দুর্দান্ত এক ইনিংস খেললেন তামিম ইকবাল। মাত্র পাঁচ রানের জন্য পূর্ণ করতে পারেননি সেঞ্চুরি। একইভাবে নয় রানের জন্য শতক পাননি শাই হোপ। তবে তাদের নব্বই ছাড়ানো ইনিংসে বিশাল সংগ্রহ পায় খুলনা।  

আজ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ২১০ রান সংগ্রহ করে খুলনা টাইগার্স।  

মাহমুদুল হাসান জয়কে হারিয়ে শুরু হয় খুলনার ইনিংস। ১ রান করে এই ওপেনার ফিরে যাওয়ার পর দলকে আর পেছন ফিরে তাকাতে দেননি তামিম ও হোপ। ঝড়ো ইনিংস খেলতে থাকা হোপ ২৭ বলে পূর্ণ করেন ফিফটি। আর তামিমের লেগেছে ৪৫ বল।  

ফিফটি পূর্ণ করে ঝড়ো ব্যাট চালাতে থাকেন তামিম। তবে শেষ ওভারে গিয়ে স্বপ্নভঙ্গ হয় তার। মাত্র পাঁচ রানের জন্য মিস করেন সেঞ্চুরি। যাওয়ার আগে তিনি ৬১ বলে ৯৫ রানের ইনিংসটি সাজান ৪ ছক্কা ও ১১ চারে। পাঁচ বল হাতে থাকা অবস্থায় আজম খান ৪ বলে করেন অপরাজিত ১২ রান। শাই হোপের থামতে হয় ৯১ রানেই। ৫৫ বলের এই ইনিংসে তিনি হাকান ৭ ছক্কা ও ৪ চার।  

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।