ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

খুলনাকে অল্প রানেই থামিয়ে দিল সিলেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
খুলনাকে অল্প রানেই থামিয়ে দিল সিলেট ছবি: শোয়েব মিথুন

সিলেট স্ট্রাইকার্স শেষ চার নিশ্চিত করে রেখেছে আরও আগেই। এখন শুধু কোয়ালিফায়ারে যাওয়ার লড়াই।

সে লক্ষ্যে দারুণ পারফর্ম করে যাচ্ছে তারা। তানজিম হাসান সাকিব, রুবেল হোসেন ও ইমাদ ওয়াসিমদের বোলিং নৈপুণ্যে খুলনা টাইগার্সকে অল্প রানে থামিয়ে দিয়েছে মাশরাফি মর্তুজার দল।  

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আজ বিপিএলের ৩৯তম ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে মাত্র ১১৩ রান সংগ্রহ করতে পেরেছে খুলনা টাইগার্স। দলের হয়ে কেবল লড়ে যান মাহমুদুল হাসান জয় ও নাহিদুলই।  

শুরুটা একদমই ভালো করতে পারেনি খুলনা। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকা দলটি ২১ রানেই হারিয়ে ফেলে ৩ উইকেট। একে একে বিদায় নেন মুনিম শাহরিয়ার (৩), অ্যান্ডি বালবার্নি (৭), ও শাই হোপ (৯)। এরপর একপ্রান্ত আগলে রাখেন মাহমুদুল হাসান জয়। তবে অপরপ্রান্তে থিতু হতে পারেননি ইয়াসির আলি (১২), সাব্বির রহমান (৬) ও মোহাম্মদ সাইফুদ্দিন (৬)।

শেষদিকে নাহিদুল ইসলামকে সঙ্গে নিয়ে একশ পার করে জয়। ২৪ বলে তারা গড়েন ৩৬ রানের জুটি। সর্বোচ্চ ৪১ রান করা জয়কে বিদায় করে ব্রেকথ্রু এনে দেন সাকিব। দ্বিতীয় সর্বোচ্চ ২২ রান করা নাহিদুল বোল্ড হন মোহাম্মদ আমিরের বলে। খুলনা থেমে যায় অল্প রানেই।

সিলেটের হয়ে ৪ ওভারে ২২ রান খরচায় ৩ উইকেট তুলে নেন সাকিব। জোড়া উইকেট নেন রুবেল ও ইমাদ। একটি উইকেট পান আমির।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।