ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

কুমিল্লার হেলমেট পরায় জরিমানা হলো নাসিমের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
কুমিল্লার হেলমেট পরায় জরিমানা হলো নাসিমের

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অষ্টম সংস্করণের তৃতীয় ম্যাচে ভুল হেলমেট পরেছিলেন নাসিম শাহ। এর দায়ে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের এই বোলারকে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জরিমানা করেছে।

পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মুলতান সুলতানের বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ের সময় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেট পরেই নেমে গিয়েছিলেন নাসিম। যে ঘটনা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

এই ঘটনা নজরে আসায় শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে পিসিবি। 'ভুল হেলমেট' পরার অপরাধে ২০ বছর বয়সী নাসিমকে ম্যাচ ফির ১০ শতাংশ জরিমানা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ডিসিপ্লিনারি কমিটি।

নাসিম আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছেন এক বছরও হয়নি। তবে পাকিস্তানের এই পেসার এরই মধ্যে অনেক ব্যাটসম্যানেরই মাথা ব্যথার কারণ হয়েছেন। ক্যারিয়ারের প্রথম পাঁচ ওয়ানডেতে সবচেয়ে বেশি ১৮ উইকেট নেওয়ার কীর্তি গড়েছেন এই পেসার। ঘরের মাঠে ওয়ানডে সিরিজে কেইন উইলিয়ামসনদের বিপক্ষে দুই ম্যাচ খেলে নিয়েছেন ৮ উইকেট।

ক্যারিয়ারে টি-টোয়েন্টি খেলেছেন ১৬টি। যেখানে ৭.৬৬ ইকোনমিতে উইকেট নিয়েছেন ১৪টি।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।