ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দেশে ফিরছেন কামিন্স, ছিটকে গেলেন হ্যাজেলউড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
দেশে ফিরছেন কামিন্স, ছিটকে গেলেন হ্যাজেলউড

দুইদিন বাকি থাকতেই দিল্লি টেস্ট জিতে নেয় ভারত। তাই খেলোয়াড়রা তৃতীয় টেস্টের আগে বাড়তি ছুটিই পেলেন।

কিন্তু এই ফাঁকে হুট করেই দেশে ফিরে যাচ্ছেন অস্ট্রেলিয়া অধিনায়ক প্যাট কামিন্স। এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, পারবারিক কারণেই দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন ডানহাতি এই পেসার। তবে ভারতে পা রাখবেন তৃতীয় টেস্টের ঠিক আগ দিয়েই।

সিরিজের মাঝপথেই আরও এক দুঃসংবাদ শুনল অস্ট্রেলিয়া। ইনজুরিতে পুরো সফর থেকেই ছিটকে গেছেন আরেক তারকা পেসার জশ হ্যাজেলউড। তিনিও দেশে ফিরছেন। অ্যাকিলিস ইনজুরির কারণে প্রথম দুই টেস্টেও খেলা হয়নি তার। এদিকে হালকা ইনজুরি সমস্যা আছে টড মার্ফিরও।  

তবে স্বস্তির খবর হচ্ছে শতভাগ ফিট হয়ে উঠেছেন ক্যামেরন গ্রিন ও মিচেল স্টার্ক। তৃতীয় টেস্টে আগে যোগ দেবেন লেগ স্পিনার মিচেল সোয়েপসন। পিতৃত্বকালীন ছুটির কারণে দ্বিতীয় টেস্টের আগে দেশে ফিরে গিয়েছিলেন তিনি।  

অস্ট্রেলিয়া তিন দিনেই দিল্লি টেস্ট হেরে বসার পরে ভারত বর্ডার-গাভাসকর ট্রফি ধরে রাখে। কেননা, তাদের আর সিরিজ হারার সম্ভাবনা নেই। তাই সিরিজ হার এড়াতে বাকি দুই টেস্টে জয়ের বিকল্প নেই অজিদের। আগামী ১ মার্চ থেকে শুরু হবে ইন্দোর টেস্ট।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।