ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ইংল্যান্ড সিরিজের স্কোয়াডে আর কেউ ঢুকছেন না

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
ইংল্যান্ড সিরিজের স্কোয়াডে আর কেউ ঢুকছেন না

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য বাংলাদেশ ঘোষণা করেছিল ১৪ সদস্যের স্কোয়াড। তখন বলা হয়েছিল, দুই দলে ভাগ হয়ে খেলা প্রস্তুতি ম্যাচ থেকে আরও একজন ক্রিকেটার নেওয়া হবে।

তবে আপাতত সেটি না হওয়ার সম্ভাবনাই বেশি।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, জাতীয় দলের স্কোয়াডে কাউকে খেলালেও তার একাদশে সুযোগ পাওয়ার সম্ভাবনা কম। ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ক্রিকেট লিগ। জাতীয় দলের বেঞ্চে বসে থাকার চেয়ে টুর্নামেন্টে খেলাকেই বেশি জরুরি মনে করছেন নির্বাচকরা।

তার ওপর যেহেতু ঘরের মাঠে সিরিজ, তাই যেকোনো মুহূর্তে চাইলেই কাউকে স্কোয়াডে যুক্ত করা সম্ভব। তাই স্কোয়াডে ঢোকার সম্ভাবনায় থাকা ইয়াসির আলি রাব্বি, নুরুল হাসান সোহানরা ইতোমধ্যেই চলে গেছেন বিসিএল খেলতে।  

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সিরিজ শুরু হচ্ছে ১ মার্চ, এদিন হবে প্রথম ওয়ানডে। এরপর তিন তারিখ হবে দ্বিতীয়টি। তৃতীয় ম্যাচের জন্য দুই দল পাড়ি জমাবে চট্টগ্রামে। সেখানে হবে প্রথম টি-টোয়েন্টিও। এই ফরম্যাটের বাকি দুই ম্যাচ ঢাকায়।

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, তাইজুল ইসলাম, তৌহিদ হৃদয়।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।