ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে

ছয় বছর পর  বাংলাদেশের মাটিতে সিরিজ খেলতে এসেছে ইংল্যান্ড। আগামী এক মার্চ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে মাঠে নামবে দুই দল।

তার আগে প্রথম দুই ওয়ানডের জন্য টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কেবল ২০০ টাকা থাকলেই দেখা যাবে এই দুটি ম্যাচ।  

আজ সোমবার এক বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, আগামীকাল থেকে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে পাওয়া যাবে টিকিট। ম্যাচের আগের দিন বা ম্যাচের দিনে টিকিটের বুথ খোলা থাকবে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

শেরে বাংলা স্টেডিয়ামের ইস্টার্ন স্ট্যান্ড গ্যালারির টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের দাম সবচেয়ে বেশি  ১৫০০ টাকা। ৩০০ টাকা নর্থ/সাউথ স্ট্যান্ড গ্যালারীর টিকিট। ক্লাব হাউজের টিকেটের দাম ৫০০ টাকা। আর ভিআইপি স্ট্যান্ড গ্যালারির টিকেটের মূল্য রাখা হয়েছে ১০০০ টাকা।

এদিকে দিবা-রাত্রির ম্যাচ হওয়ায় দুটি ম্যাচই শুরু হবে দুপুর আড়াইটা। তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। একই ভেন্যুতে আগামী ৯ মার্চ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলবে দুই দল। ১২ ও ১৪ মার্চ শেষ দুটি টি-টোয়েন্টি খেলার জন্য আবার ঢাকায় ফিরবে তারা।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।