ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাটলারকে ফেরালেন তাসকিন, বিপাকে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
বাটলারকে ফেরালেন তাসকিন, বিপাকে ইংল্যান্ড ছবি: শোয়েব মিথুন

ফিল সল্টের বিদায়ের পর মাঠে নেমে বেশিক্ষণ থিতু হতে পারেননি জেমস ভিন্স। তাইজুল ইসলামের বল এগিয়ে খেলতে গিয়ে মুশফিকুর রহিমের স্ট্যাম্পিংয়ের শিকার হন তিনি।

বিদায় নেন ৬ রান করেই।  

থিতু হয়ে থাকা ডেভিড মালান অবশ্য বিদায় নিতো পঞ্চদশ ওভারেই। তাইজুলের করা বলে এলবিডব্লিউয়ের আবেদন করেও লাভ হয়নি। ডিআরএস সেটি বাতিল করে দেয় আম্পায়ার কলের কারণে। তবে উইকেট পেতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি স্বাগতিকদের। দ্বিতীয়বার বল করতে এসে প্রথম বলেও বাটলারকে ফেরান তাসকিন। ইংলিশ ব্যাটার ফেরেন ৯ রান করে।  

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৭ ওভারে ৪ উইকেট হারিয়ে ইংল্যান্ডের সংগ্রহ ৬৬ রান।

এর আগে বাংলাদেশের দেওয়া ২১০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই উইকেট হারান ইংলিশ ওপেনার জ্যাসন রয়। সাকিব আল হাসানের করা ওভারের শেষ বলে তামিম ইকবালের হাতে ক্যাচ তুলে বিদায় নেন তিনি।  

তাসকিন আহমেদ ও সাকিব আল হাসানের কিপটে বোলিংয়ে প্রথম ছয় ওভারে মাত্র ১৮ রান তুলতে পারে ইংল্যান্ড। এরপর বোলিংয়ে আসেন তাইজুল ইসলাম ও মেহেদি হাসান মিরাজ। প্রথম ওভারে উইকেট না পেলেও দ্বিতীয় ওভারে ফিল সল্টকে বোল্ড করেন তাইজুল। ইংলিশ ব্যাটার ফেরেন ১২ রান করে।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।