ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সিরিজ বাঁচানোর লড়াইয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
সিরিজ বাঁচানোর লড়াইয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

সিরিজের শুরুটা ভালো হয়নি বাংলাদেশের জন্য। প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডের কাছে হারতে হয়েছে ৩ উইকেটে।

২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষেই সিরিজ হারের পর এখন অবধি ঘরের মাঠে হারেনি বাংলাদেশ। ওই রেকর্ড বাঁচিয়ে রাখার লড়াইয়ে দ্বিতীয় ওয়ানডেতে ইংলিশদের মুখোমুখি হচ্ছে টাইগাররা।  

শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল।

সিরিজ বাঁচানোর লড়াইয়ে নিজেদের একাদশ অপরিবর্তিত রেখেছে বাংলাদেশ। তবে সফরকারীরা দুই পরিবর্তন নিয়ে খেলতে নামছে। বাইরে রাখা হয়েছে জফরা আর্চার ও ক্রিস ওকসকে। তাদের জায়গায় এসেছেন স্যাম কারান ও সাকিব মাহমুদ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম।

ইংল্যান্ড একাদশ: জস বাটলার (অধিনায়ক), উইল জ্যাকস, মইন আলি, স্যাম কারান, দাভিদ মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, জেমস ভিন্স, সাকিব মাহমুদ ও মার্ক উড।

বাংলাদেশ সময় : ১১৩১ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।