ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাওয়ার প্লেতে ইংল্যান্ডের দাপট, সাকিবের ক্যাচ মিস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
পাওয়ার প্লেতে ইংল্যান্ডের দাপট, সাকিবের ক্যাচ মিস

নাসুম আহমেদের বলে মিড অনে ক্যাচ ছুড়ে দেন জস বাটলার। কিন্তু খানিকটা এগিয়ে এসেও ইংলিশ অধিনায়কের সহজ ক্যাচটি নিতে পারেননি বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

তাই পাওয়ার প্লেতে দাপটই দেখাল ইংল্যান্ড। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৬ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৫১ রান তুলে সফরকারীরা।  

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। ব্যাটিংয়ে নেমে আগ্রাসী শুরু করে ইংল্যান্ড। নাসুমের করা প্রথম ওভারে আসে ৯ রান। তাসকিন আহমেদও সমপরিমাণ রান উপহার দেন সফরকারীদের। দ্বিতীয় বলে চার  খেলেও তৃতীয় ওভারে কেবল ৫ রান দেন মুস্তাফিজুর রহমান। পরের ওভারে ৮ রান খরচ করেন তাসকিন। তবে পঞ্চম ওভারে মুস্তাফিজকে তুলোধুনো করেন ফিল সল্ট ও বাটলার। একটি করে চার ও ছয়ে দুজনে মিলেন ১৩ রান তোলেন সেই ওভারে।

পাওয়ার প্লের শেষ ওভারে প্রথম বলেই উইকেট নেওয়ার সুযোগ এসেছিল। কিন্তু সল্টের ফিরতি ক্যাচ হাতে স্পর্শ করলেও তালুবন্দী করতে পারেননি নাসুম। তার পঞ্চম বলে  বাটলারকে দ্বিতীয় জীবন দেন সাকিব।  

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৩

এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।