ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভক্তের ওপর চড়াও হলেন সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
ভক্তের ওপর চড়াও হলেন সাকিব ...

চট্টগ্রাম: সাকিব আল হাসান মানেই যেন আলোচনা সমালোচনা। কখনো তিনি ভালো কাজের জন্য হন প্রশংসিত, কখনো বা মন্দ কাজের জন্য হন নিন্দিত।

অনেকে সাকিবের এমন আচরণকে ভালোভাবে নিলেও অনেকে হন বিরক্ত। তাই তো সম্প্রতি ক্যাপ দিয়ে এক ভক্তকে মারধরের ঘটনায় আবারও সমালোচনার মুখে পড়েছে বিশ্বসেরা এ অলরাউন্ডার।

বৃহস্পতিবার (৯ মার্চ) চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি টোয়েন্টি শেষ হওয়ার পর একটি প্রচারণার কাজে অংশ নিতে যান বিশ্বসেরা অল রাউন্ডার। সেখানে ঘটে বিপত্তি। এ নিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে।  

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, প্রচন্ড ভীড়ের ভিতর সাকিবের গায়ের ওপর পড়ে যাচ্ছিলেন অনেক ভক্ত। এমন সময় সাকিবের মাথা থেকে ক্যাপ টান দিয়ে নিয়ে যেতে উদ্যত হন এক ভক্ত। এমন ঘটনায় সেই ভক্তের ওপর ক্ষোভ ঝাড়েন সাকিব আল হাসান। এক পর্যায়ে রাগে ক্ষোভে নিজের ক্যাপ দিয়ে পেটাচ্ছেন একজনকে।  

জানা গেছে, চট্টগ্রামে একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের প্রচারণায় অংশ নিতে যাবেন বলে নিজের ফেসবুক ভেরিফাইড পেইজে ঘোষণা দেন সাকিব। অনুষ্ঠানে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের সম্ভাবনা ও ক্রিকেটারদের পারফরম্যান্স নিয়ে কথাও বলেন তিনি। কথা শেষে বিদায় নিয়ে গাড়িতে উঠতে যাচ্ছিলেন সাকিব। এ সময় নিরাপত্তা রক্ষীরা সঙ্গে থাকলেও সহজ ছিল না পথ চলা। গাড়ীতে ওঠার ঠিক আগ মুহূর্তে মাথা থেকে ক্যাপ টান দিয়ে নেয়া হয়। মেজাজ তখনই হারান বিশ্বসেরা এই অলরাউন্ডার। তারপরই ওই ভক্তের ওপর চড়াও হন সাকিব।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা,  মার্চ ১০, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।