ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দুবাইয়ে পুলিশ হত্যার আসামির দোকান উদ্বোধনে সাকিব!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
দুবাইয়ে পুলিশ হত্যার আসামির দোকান উদ্বোধনে সাকিব!

ঘরের মাটিতে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে টি-টোয়েন্টি সিরিজের হোয়াইটওয়াশ করে সংযুক্ত আরব আমিরাতে গেছেন সাকিব আল হাসান। তবে ম্যাচ শেষ হওয়ার ঘণ্টাখানেক পর টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কের দুবাইয়ে গমনের কারণ নিয়ে জল্পনা শুরু হয়।

 

পরে অবশ্য জানা যায়, দুবাইয়ে 'আরাভ জুয়েলার্স' নামের একটি দোকান উদ্বোধন করতে গেছেন সাকিব। তবে এর আগেও অনেকবার শো-রুম কিংবা দোকান উদ্বোধন করতে দেখা গেছে তাকে। কিন্তু এবার কেন বিতর্ক শুরু হলো? কারণ জানা গেছে, দুবাইয়ের ওই ব্যবসা প্রতিষ্ঠানটির মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি!

প্রকাশিত বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, ২০১৮ সালের ৭ জুলাই রাজধানীর বনানীর একটি ফ্ল্যাটে খুন হন পরিদর্শক মামুন। তাকে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে ডেকে নিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পর আরাভ খান ওরফে রবিউল ইসলাম ভারতে পালিয়ে যান। এই মামলায় ২০১৯ সালের ১১ এপ্রিল গোয়েন্দা পুলিশ রবিউলসহ ৯ জনের বিরুদ্ধে চার্জশিট জমা দেয়। পুলিশ হত্যার মামলায় রবিউলের ভাড়া করা এক ব্যক্তি আত্মসমর্পণ করে ৯ মাস জেল খেটে বের হন!

২০২০ সালে রবিউল ভারতীয় পাসপোর্ট পান। যাতে তার নাম বদলে লেখা হয় 'আরাভ খান'। সেখান থেকে চলে যান দুবাই। ২০২১ সালের ৩১ অক্টোবর আরব আমিরাত সরকার তাকে রেসিডেন্ট পারমিট দেয়। রবিউল এখন সেখানেই আছেন, জুয়েলারি ব্যবসা করছেন।

এদিকে আজ বুধবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় 'আরাভ জুয়েলার্স' উদ্বোধন করবেন সাকিব। বিশ্বসেরা অলরাউন্ডার নিজেই এক ভিডিওবার্তায় এ খবর জানিয়েছেন। এর আগে বেটিং কোম্পানির সঙ্গে চুক্তি করে বিতর্কে জড়িয়েছিলেন সাকিব। এবারের বিতর্ক নিয়ে অবশ্য এখনও কোনো মন্তব্য করেননি তিনি।

তথ্যসূত্র- কালেরকণ্ঠ

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।