ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে হাসান মাহমুদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে হাসান মাহমুদ

প্রথম ম্যাচে এসেছে রেকর্ড জয়। সিরিজ নিশ্চিত করার মিশন এবার।

২০১৬ সালের পর বাংলাদেশ প্রথমবারের মতো ওয়ানডে সিরিজ হারে ইংল্যান্ডের বিপক্ষে। এবার ফের জয়ের ধারায় ফেরার সুযোগ।  
 ‍
সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আয়ারল্যান্ড। আগের ম্যাচেও একই সিদ্ধান্ত নিয়েছিল তারা।

এই ম্যাচের একাদশে একটি পরিবর্তন নিয়ে খেলতে নেমেছে বাংলাদেশ। মোস্তাফিজুর রহমানের জায়গা নিয়েছেন পেসার হাসান মাহমুদ। ফুটবল খেলতে গিয়ে চোখে চোট পাওয়া মেহেদী হাসান মিরাজ নেই এই ম্যাচেও। আয়ারল্যান্ডের একাদশেও এসেছে একটি বদল। ম্যাথু হামফ্রিস ঢুকেছেন ডিল্যানির জায়গায়।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, ইয়াসির আলী রাব্বি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও এবাদত হোসেন।

আয়ারল্যান্ড একাদশ: অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), পল স্টার্লিং, মার্ক অ্যাডাইর, ম্যাথিও হামফ্রিস, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, স্টিফেন ডোহানি, গ্রাহাম হিউম, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, হ্যারি টেক্টর ও লরকান টাকার।

বাংলাদেশ সময় : ১৩৩২ ঘণ্টা, ২০ মার্চ, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।