ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

শারীরিকভাবে না হলেও মানসিকভাবে সাকিব-লিটন আছে: কলকাতা কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
শারীরিকভাবে না হলেও মানসিকভাবে সাকিব-লিটন আছে: কলকাতা কোচ

সাকিব আল হাসান ও লিটন দাস, দুই বাংলাদেশি ক্রিকেটারের এবার খেলার কথা আইপিএলের একই দলে। নিলাম থেকে তাদের দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

৩১ মার্চ থেকে আইপিএল শুরু হলেও তারা কবে যোগ দেবেন, এই নিশ্চয়তা অবশ্য মেলেনি এখনও।  

৪ এপ্রিল থেকে আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচ শেষ হওয়ার আগে সাকিবদের অনাপত্তিপত্র না দেওয়ার ভাবনার কথা জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে। তাদের ছাড়াই প্রস্তুতি শুরু করে দিয়েছে কলকাতা।  

পহেলা এপ্রিল পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে আইপিএল মিশন শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। এর আগে সংবাদ সম্মেলনে কথা বলেছেন দলটির কোচ চন্দ্রকান্ত পন্ডিত। সাকিব ও লিটনকে নিয়েও নিজেদের ভাবনার কথা জানিয়েছেন কলকাতা কোচ। তার আশা, বাংলাদেশের দুই ক্রিকেটার যোগ দেবেন দ্রুতই।  
 
মঙ্গলবার সাংবাদিকদের তিনি বলেছেন, ‘ওরা (সাকিব, লিটন) এখানে নেই তবে তাড়াতাড়ি চলে আসবে আশা করি। এছাড়া ওরা হয়তো শারীরিকভাবে এখানে নেই, তবে মানসিকভাবে দলের সঙ্গেই আছে। গত এক মাস ধরেই ওদের সাথে নিয়মিত যোগাযোগ হচ্ছে। ’

এ সময় সাকিব-লিটনদের খেলার ভেতরে থাকার কথা উল্লেখ করে কলকাতা কোচ আরও বলেন, ‘এমন না যে ওরা ক্রিকেট খেলছে না, ওখানেও তো ক্রিকেটই খেলছে। ফলে এটা নিয়ে খুব একটা সমস্যা হবে না। তবে অবশ্যই আমরা ওদের জন্য অপেক্ষা করছি। ’

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।