ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

ওয়ানডে সিরিজে জয় মেলেনি একটাও। টি-টোয়েন্টিতেও প্রথম দুই ম্যাচে মাঠ ছাড়তে হয়েছে খালি হাতে।

একটি জয়ের খোঁজে দেয়ালে পিঠ ঠেকে গেছে আয়ারল্যান্ডের। তবে তৃতীয় টি-টোয়েন্টিতে আগে ফিল্ডিংয়ে নেমে দারুণ শুরু পেল সফরকারীরা। ব্যাটিং বিপর্যয়ে ফেলেছে বাংলাদেশকে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত স্বাগতিকদের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ৪৭ রান। অভিষিক্ত রিশাদ হোসেন ৬ ও শামিম পাটোয়ারী ০ রানে ব্যাট করছেন।  

গত দুই ম্যাচে পাওয়ার প্লেতে কোনো উইকেট হারায়নি বাংলাদেশ। কিন্তু এবার ৬ ওভারের ভেতরই সাজঘরে ফিরেছেন  চারজন। ইনিংসের প্রথম বলে চার মেরেও  ধারাবাহিকতা রাখতে পারেননি লিটন দাস। তার বিদায়ে দলীয় ৯ রানে ভাঙে উদ্বোধনী জুটি। মার্ক অ্যাডায়ারের বাজে ডেলিভারিতে ক্যাচ দিয়ে ৪ রান করে ফেরেন লিটন। ডানহাতি এই ব্যাটারের পথ ধরে দ্রুত ফিরে যান নাজমুল হোসেন শান্তও। হ্যারি টেক্টরের বলে ক্যাচ তুলে দিয়ে ৪ রানেই থামেন তিনি। আরেক ওপেনার রনি তালুকদারও আলো ছড়াতে পারেননি এবার। কার্টিস ক্যাম্ফারের শিকার হয়ে ১০ বলে ৩ চারে ১৪ রান করে ফেরেন তিনি। চাপের মুখে নেমে হাল ধরার সুযোগ পাননি সাকিব আল হাসানও। মার্ক অ্যাডায়ারকে পুল করতে গিয়ে বেন হোয়াইটের হাতে ক্যাচ দেন বাংলাদেশ অধিনায়ক। ৬ বলে ১ চারে ৬ রান করেন তিনি।

বিপিএলে দারুণ ছন্দে থাকা তাওহিদ হৃদয় এই সিরিজটি ভুলেই যেতে চাইবেন। কেননা এবারও হাসেনি তার ব্যাট। একটি করে চার ও ছক্কা মেরে ১০ বলে ১২ রান করেই সাজঘরের পথ দেখেন তিনি।

বাংলাদেশ সময়ঃ ১৪৩৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।