ঢাকা, শুক্রবার, ১৭ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

ক্রিকেট

নিজের ওপর বিশ্বাস রেখে সিরিজসেরা তাসকিন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
নিজের ওপর বিশ্বাস রেখে সিরিজসেরা তাসকিন ছবি: সোহেল সরওয়ার

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে ৭ উইকেটে হেরেছে বাংলাদেশ। তবে সিরিজ জিতেছে ২-১ ব্যবধানে।

শেষ ম্যাচটিতে ব্যাটিং ও বোলিং দুই বিভাগেই ব্যর্থ স্বাগতিকরা।  

তবে প্রথম দুই ম্যাচে টাইগাররা বিধ্বংসী ব্যাটিংয়ের পাশাপাশি পসরা সাজিয়ে বসেছিল দুর্দান্ত বোলিংয়েরও। আর দুই ম্যাচেই বল হাতে নেতৃত্ব দিয়েছেন তাসকিন আহমেদ। শেষ ম্যাচেও ভালো বোলিং করেছেন তিনি। যার বদৌলতে সিরিজসেরাও নির্বাচিত হয়েছেন এই ডানহাতি পেসার। পুরস্কার হাতে নিয়ে তিনি জানালেন, নিজের ওপর বিশ্বাস ছিল বলেই ভালো করেছেন।

তাসকিন বলেন, 'আমি নিজের ওপর বিশ্বাস রাখি। উইকেট ফ্ল্যাট নাকি অন্যকিছু তা ভাবিনি। আমি আমার শক্তির জায়গা নিয়েই কাজ করেছি। দিনশেষে আমি ভালো বোলিং করে দলকে সহায়তা করেছি। আমরা অনেক পরিশ্রম করেছি। সেখান থেকেই আমাদের আত্মবিশ্বাস তৈরি হয়েছে। আশা করি একদিন বিশ্বের সেরা বোলিং ইউনিট হবে আমাদের। '

আজকে ম্যাচ হারলেও ৪ ওভারে ২৮ রান খরচে ১ উইকেট নিয়েছেন তাসকিন। ১২৪ রানের পুঁজি পাওয়া দলকে প্রথম উইকেটও তিনিই এনে দিয়েছিলেন। সবমিলিয়ে ৩ ম্যাচে সিরিজে সর্বোচ্চ ৮ উইকেট নিয়েছেন তিনি। প্রথম ম্যাচে ১৬ রানে ৪ উইকেট এবং দ্বিতীয় ম্যাচে দিয়েছিলেন ৩ উইকেট।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।