ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

অবসর ভেঙে ফিরছেন আমির, সবুজ সংকেত পিসিবির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
অবসর ভেঙে ফিরছেন আমির, সবুজ সংকেত পিসিবির

দারুণ ফর্মে থাকা পাকিস্তানি পেসার অবসর নিয়েছিলেন ২০২০ সালের ডিসেম্বরেই। এরপর গুঞ্জন শোনা যাচ্ছিল অবসর ভেঙে আবারও দলে ফিরবেন তিনি।

দুই বছর পর এবার সেটি সত্য হতে যাচ্ছে। পাকিস্তানের এক গণামধ্যম এমনটিই জানিয়েছে।  

পাকিস্তানি এই পেসারের ম্যানেজারের বরাত দিয়ে পাকিস্তানের ‘সামা টিভি’ জানিয়েছে, সম্প্রতি পিসিবির একজন নির্বাচক যোগাযোগ করেছেন আমিরের সঙ্গে। তিনি এই পেসারকে জানিয়েছেন, আন্তর্জাতিক ক্রিকেটের জন্য বিবেচনা করা হচ্ছে তাকে। আমির যাতে গণমাধ্যমে নতুন করে কোনো বিতর্ক তৈরি না করেন এবং অবসর ভেঙে জাতীয় দলে ফেরার প্রস্তুতি নেন। চলতি বছরের ওয়ানডে বিশ্বকাপেও তাকে নেওয়ার ইঙ্গিত দেওয়া হয়েছে।

দুই বছর আগে পিসিবি ও কোচিং স্টাফদের দ্বারা ‘মানসিক অত্যাচারে’র অভিযোগ এনে অবসর নেন ২৮ বছর বয়সী আমির। পরবর্তীতে তিনি গণামধ্যমে এসে জানান, কোচের পদ থেকে মিসবাহ উল হক ও ওয়াকার ইউনিস এবং পিসিবি চেয়ারম্যানের পদ থেকে রমিজ রাজা সরে গেলে আবার জাতীয় দলে ফিরতে পারেন। এই মুহূর্তে এই তিনজনের কেউই না থাকায় আমিরের জাতীয় দলে ফেরার সম্ভাবনা আরও বাড়ছে।  

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।