ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপ স্বপ্ন শেষ উইলিয়ামসনের!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
বিশ্বকাপ স্বপ্ন শেষ উইলিয়ামসনের!

আইপিএলের চলতি আসরের প্রথম ম্যাচ খেলতে নেমেই গুরুতরভাবে হাঁটুর লিগামেন্টের ইনজুরিতে পড়েন কেন উইলিয়ামসন। আহমেদাবাদে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে সেই ম্যাচের পর জানা গিয়েছিল আইপিএলে তার আর খেলা হচ্ছে না।

এবার এসেছে আরও বড় দুঃসংবাদ। অক্টোবরে ভারতের মাটিতে হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপ খেলার আশা শেষ হয়ে গেছে।

এবারের আইপিএলের উদ্বোধনী ম্যাচে ফিল্ডিংয়ের সময় সীমানায় ছক্কা বাঁচাতে গিয়ে বাজেভাবে পড়ে গিয়ে হাঁটুতে চোট পান উইলিয়ামসন। ভারতের এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়ে দেশে ফেরেন তিনি ক্রাচে ভর দিয়ে। বিশেষজ্ঞ দেখিয়ে নিশ্চিত হয়, তার এন্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) ছিঁড়ে গেছে। অস্ত্রোপচার ছাড়া আর পথ খেলা নেই ৩২ বছর বয়সী ব্যাটসম্যানের সামনে।

নিউজিল্যান্ডের জন্য উইলিয়ামসনের বিশ্বকাপে না থাকাটা হবে বড় ধাক্কা। ৩২ বর্ষী ক্রিকেটার ১৬১ ওয়ানডে ম্যাচ খেলে ১৩টি সেঞ্চুরিসহ ৪৭.৮৩ গড়ে করেছেন ৬,৫৫৪ রান।

উইলিয়ামসন বলেন, স্বাভাবিকভাবেই এ ধরনের চোট পাওয়া হতাশাজনক। তবে এখন অস্ত্রোপচার করা এবং পুনর্বাসন শুরু করাতেই আমার মনোযোগ। এতে কিছুটা সময় লাগবে, তবে যত তাড়াতাড়ি সম্ভব মাঠে ফিরতে আমি যা করণীয় তাই করব।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।