ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

আনন্দবাজারের দাবি

সাকিবকে শুরু থেকে, লিটনকে টেস্ট শেষে চেয়েছিল কলকাতা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
সাকিবকে শুরু থেকে, লিটনকে টেস্ট শেষে চেয়েছিল কলকাতা!

অনাপত্তিপত্র পাওয়ার পরও আইপিএলের ১৬ তম আসরে খেলছেন না সাকিব আল হাসান। তবে এনিয়ে আলোচনা এখানেই শেষ নয়।

সাকিবের অনাপত্তিপত্র নিয়ে হয়েছে প্রচুর নাটকীয়তা। কিন্তু দিনশেষে কলকাতা নাইট রাইডার্সের অনুরোধেই আইপিএলকে 'না' করে দেন বাংলাদেশের এই অলরাউন্ডার। যদিও তাকে আসরের শুরু থেকেই খেলানোর চেষ্টা করেছিল কলকাতা। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা। তবে সেই প্রস্তাব নাকচ করে দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আনন্দবাজারের দাবি, যেহেতু আইপিএল চলাকালীন বাংলাদেশের খেলা রয়েছে তাই সাকিব ও লিটন দাসকে দলে পেতে বিশেষ প্রস্তাব দিয়েছিল কলকাতা। তারা চেয়েছিল, টেস্ট ম্যাচে লিটন কেবল দেশের হয়ে খেলুক। কিন্তু সাকিব যেন শুরু থেকেই আইপিএলে অংশ নেয়। টেস্ট শেষ হলে লিটন যোগ দেবে আইপিএলে।

আবার যখন মে মাসে বাংলাদেশ আয়ারল্যান্ডে খেলতে যাবে সেই সময় সাকিব দলের সঙ্গে খেলতে যাক, কিন্তু লিটন কলকাতার হয়ে খেলুক। সিরিজ শেষ হয়ে গেলে সাকিব আবার চলে আসুক আইপিএলে। সেটা হলে দুই পক্ষের সমস্যা মিটে যাবে বলে আশা করেছিল ফ্র্যাঞ্চাইজিটি। কিন্তু তা না মেনে সাকিব-লিটন দুজনকেই আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট দলে রাখে বিসিবি। এই টেস্ট শেষ হলে আইপিএলে যোগ দেবেন লিটন। তাকে ৫০ লাখ রুপি ভিত্তিমূল্য দিয়ে নিলাম থেকে কিনেছিল কলকাতা।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩

এএইচএস

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।