ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

রিংকুর ইনিংস নিয়ে যা বললেন লিটন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
রিংকুর ইনিংস নিয়ে যা বললেন লিটন

ফ্লাইটে থাকায় ম্যাচ দেখার সুযোগ হয়নি। এয়ারপোর্টে নামতেই শুনলেন রিংকু সিংয়ের অবিশ্বাস্য গল্প।

শেষ ওভারে তার টানা পাঁচ ছক্কায় গুজরাট টাইটান্সের বিপক্ষে অকল্পনীয় এক জয় ছিনিয়ে নেয় কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। কলকাতায় নেমে সেই ইনিংসের হাইলাইটস দেখেছেন লিটন দাস। বাকি সবার মতো তার মুখ থেকেও মুগ্ধতা বের হলো রিংকুকে নিয়ে।

আইপিএল খেলতে গত রোববার সন্ধ্যায় ঢাকা ছাড়েন লিটন। বাংলাদেশি এই ব্যাটার প্রথমবার সুযোগ পেয়েছেন আইপিএলে। নিলাম থেকে ৫০ লাখ রুপিতে তাকে দলে ভেড়ায় কেকেআর। যদিও জাতীয় দলের ব্যস্ততা থাকার কারণে আসরের শুরু থেকে দলের সঙ্গে যোগ দিতে পারেনি লিটন। তার যোগ দেওয়ার দিনই নিজেদের দ্বিতীয় জয় তুলে নেয় কেকেআর।

রিংকুর সেই ইনিংস নিয়ে এক ভিডিও বার্তায় লিটন বলেন, ‘ম্যাচ আমরা জিতে গিয়েছি, এর থেকে ভাল কিছু হতে পারে না। রিংকু অসাধারণ খেলেছে। শেষ পাঁচটি বলে পাঁচটি ছক্কা মারা খুব বেশি দেখা যায় না। আইপিএলের প্রথম ১০টি সেরা ম্যাচের মধ্যে এটা থাকবে বলে আমার মনে হয়। এক ওভারে এমন কিছু হয়নি কখনো। খুব কম দেখা যায় ক্রিকেটে। এটা আবার কখন হবে কেউ জানে না। ’

এদিকে আগামী ১৪ এপ্রিল নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নামবে কেকেআর। সানরাইজার্স হায়দারাবাদের বিপক্ষে লিটনকে দেখা যাবে কি না তা সময়ই বল দেবে।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।