ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

মোহামেডানের হয়ে সব ম্যাচ খেলবেন সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
মোহামেডানের হয়ে সব ম্যাচ খেলবেন সাকিব

‘ফ্যামিলি ইমার্জেন্সি’ আইপিএল না খেলার ব্যাখ্যায় সাকিব আল হাসান বলেছিলেন এমন। ঢাকা প্রিমিয়ার লিগে কি মোহামেডানের হয়ে খেলবেন? এমন প্রশ্নের উত্তরে বলেছিলেন ‘দেখা যাক।

’ আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষে সাকিব বলেছিলেন এসব।

এরপর মোহামেডানের হয়ে দুটি ম্যাচ খেলেছেন সাকিব। দুই ম্যাচেই জিতে দলটি ভালোভাবেই টিকে আছে সুপার লিগের দৌড়ে। লিগ পর্বে মোহামেডানের আরও দুই ম্যাচ বাকি আছে। পারিবারিক ব্যস্ততার কথা বলা সাকিব ডিপিএলে আর কতগুলো ম্যাচ খেলবেন?

মোহামেডানের ক্রিকেট কমিটির সদস্য সচিব জিএম সাব্বির বলেন, ‘মোহামেডানের হয়ে পরবর্তী সবগুলো ম্যাচেই খেলবেন সাকিব। ’ তার এমন কথায় নিশ্চিত হয়ে গেছে ১৭ এপ্রিল অবধি দেশেই থাকছেন সাকিব। এরপর যেতে পারেন যুক্তরাষ্ট্রে থাকা পরিবারের কাছে।

এবারের আসরে মোহামেডানের হয়ে তিনটি ম্যাচ খেলেছেন সাকিব। দলের বেহাল অবস্থা থেকেও উঠে এসেছে তার যোগ দেওয়ার পরে। তিনি খেলার আগে পাঁচ ম্যাচে কেবল এক পয়েন্ট পেয়েছিল তারা। সেই পয়েন্টও ইমরুল কায়েসের দল পেয়েছিল রূপগঞ্জ টাইগার্সের বিপক্ষে ম্যাচটি বৃষ্টিতে ভেস্তে যাওয়ায়। এরপর তিন ম্যাচ জিতে সাত পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে মোহামেডান।

অথচ সাকিবের ডিপিএলে খেলা একরকম অসম্ভবই মনে হচ্ছিল একসময়। কারণ আয়ারল্যান্ড সিরিজে ব্যস্ততার পর যাওয়ার কথা ছিল আইপিএলে। কিন্তু কলকাতা নাইট রাইডার্সের অনুরোধে নাম সরিয়ে নেন সাকিব। ফ্র্যাঞ্চাইজিটি দলে নেয় জেসন রয়কে।

বাংলাদেশ সময় : ১২৪৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
এমএইচবি/এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।