ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ক্যাম্প থেকে ছুটি নিয়ে যুক্তরাষ্ট্রে সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
ক্যাম্প থেকে ছুটি নিয়ে যুক্তরাষ্ট্রে সাকিব

বাংলাদেশ দলের পরের মিশন আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ইংল্যান্ডের চেমসফোর্ডে হবে ওয়ানডে সুপার লিগের ম্যাচগুলো।

এই সিরিজের প্রস্তুতির জন্য তিনদিনের প্রস্তুতি ক্যাম্প করতে বুধবার সন্ধ্যায় বাংলাদেশ দল যাবে সিলেটে। মূলত পেস সহায়ক উইকেটের সঙ্গে মানিয়ে নিতেই এমন সিদ্ধান্ত।

তবে সেখানে থাকছেন না সাকিব আল হাসান। ক্যাম্প থেকে ছুটি নিয়ে তিনি পরিবারকে সময় দিতে গেছেন যুক্তরাষ্ট্রে। এবার মাগুরায় বাবা-মায়ের সঙ্গে ঈদ করেছেন সাকিব। বন্ধুদের সঙ্গেও ঘুরে বেড়িয়েছেন তিনি। তার কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।  

ঈদ শেষ করে পরিবারকে সময় দিতে সাকিব যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। তার স্ত্রী-সন্তানরা দীর্ঘদিন ধরেই সেখানে স্থায়ীভাবে থাকছেন। ঈদের পরদিন কাতার এয়ারওয়েজের ফ্লাইটে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন সাকিব। জানা গেছে, এই অলরাউন্ডার সরাসরি ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেবেন।  

দুই ভাগ হয়ে বাংলাদেশ দল চেমসফোর্ডে যাবে, বেশির ভাগই যাবেন ৩০ এপ্রিল দিবাগত রাতে। চেমসফোর্ডে তিনটি ওয়ানডে হবে ৯, ১২ ও ১৪মে। এর আগে ৫মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। এর আগেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে সবার। সাকিব ছাড়াও আরও দুজনকে সিলেটের অনুশীলনে পাবে না বাংলাদেশ। লিটন দাস ও মোস্তাফিজুর রহমান ব্যস্ত রয়েছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে।  

বাংলাদেশ সময় : ১৯০৪ ঘণ্টা, ২৫ এপ্রিল, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।