ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ক্রিকেটে ফিরতে আরও দেরি পন্থের, থাকবেন না বিশ্বকাপে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
ক্রিকেটে ফিরতে আরও দেরি পন্থের, থাকবেন না বিশ্বকাপে

ঘরের মাঠে বিশ্বকাপ, যেকোনো ক্রিকেটারের জন্যই স্বপ্নের ব্যাপার। ঋষভ পন্থের জন্যও সামনের ওয়ানডে বিশ্বকাপ নিশ্চয়ই ছিল তেমন কিছুই।

কিন্তু এই ব্যাটারের বিশ্বকাপ খেলার স্বপ্ন শেষ। গাড়ি দুর্ঘটনা থেকে কোনোরকমে বেঁচে ফিরেছিলেন তিনি, ক্রিকেটে ফেরায় তার আরও অনেক দেরি; অন্তত ক্রিকবাজের দাবি তেমনই।  

গত বছরের ৩০ ডিসেম্বর দিল্লি-দেরাদুন হাইওয়েতে গাড়ি দুর্ঘটনায় আহত হন ঋষভ পন্থ। এ কারণেই চলমান আইপিএলে দিল্লি ক্যাপিটলসের হয়ে খেলছেন না তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে পারেননি, থাকবেন না আসন্ন টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও।

ক্রিকবাজ তাদের প্রতিবেদনে জানিয়েছে, পন্থ দ্রুত সুস্থ হয়ে উঠলেও তিনি আগামী বছরের জানুয়ারির আগে ফিরতে পারবেন না। এর মানে অক্টোবরে ভারতে ওয়ানডে বিশ্বকাপে তিনি খেলতে পারবেন না। যদিও তারা জানিয়েছে, পন্থ খুব দ্রুত সুস্থ হয়ে উঠছেন। তবে পুরোপুরি সুস্থ হতে এখনও অন্তত সাত থেকে আট মাস সময় লাগবে তার।  

পন্থের দূর্ঘটনার পর ধারণা করা হচ্ছিল তিনি দীর্ঘদিন মাঠের বাইরে থাকলেও বিশ্বকাপের আগে ফিরতে পারবেন। কিন্তু এখন সেই আশাও শেষ। অবশ্য বিসিসিআই আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে এখনও কিছু জানায়নি। সম্প্রতি আইপিএলে দিল্লি ক্যাপিটালস ক্যাম্পে দেখা গেছে ঋষভ পন্তকে। ইনজুরি থেকে ধীরে ধীরে সেরে উঠছেন তিনি।  

দুর্ঘটনার সময় তার লিগামেন্টে গুরুতর চোট ছিল, এতে অস্ত্রোপচার করা হয়েছে। চলতি বছরের জানুয়ারিতে তার অস্ত্রোপচার হয়।  বিসিসিআই তাকে সুস্থ হতে সব ধরনের সহায়তা দিচ্ছে। বর্তমানে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে নিজের চোট নিয়ে কাজ করছেন ঋষভ পন্থ।  

বাংলাদেশ সময় : ১০৫৫ ঘণ্টা, ২৬ এপ্রিল, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।