ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

হেরেও হাসি হারায়নি কলকাতা নাইট রাইডার্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
হেরেও হাসি হারায়নি কলকাতা নাইট রাইডার্স

সময়টা একদমই ভালো যাচ্ছে না কলকাতা নাইট রাইডার্সের। এবারের আইপিএলে এখন অবধি তারা খেলেছে সাত ম্যাচ, পাঁচটিতেই হারতে হয়েছে তাদের।

দল ছন্দ খুঁজে পাচ্ছে না, একাদশেও নেই স্থিরতা। টুর্নামেন্টের দ্বিতীয় ধাপে ম্যাচগুলো জয়ের বিকল্প নেই কলকাতার সামনে।  

বুধবার দলটির পরের লড়াই রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে। এই ম্যাচে অনেকেই এগিয়ে রাখছেন বিরাট কোহলিদের। যদিও ম্যাচটির আগে কলকাতার ব্যাটার জেসন রয় জানিয়েছেন, ইতিবাচক ফলের দিকেই তাকিয়ে আছেন তারা। ইংল্যান্ডের এই ব্যাটার বলছেন, হেরেও ড্রেসিংরুমে হাসি হারায়নি কলকাতা।

তিনি বলেন, ‘আমরা আত্মবিশ্বাসকে ধরে রাখার চেষ্টা করছি। ড্রেসিং রুমে হাসি বজায় আছে। নিশ্চিত করছি যে কৌশলে খুব বেশি পরিবর্তন না আনতে। ব্যক্তি হিসাবে আমাদের আয়নার দিকে তাকাতে হবে। প্রতিটি সেশনে আরও ভালো করতে হবে এবং ভাবতে হবে কীভাবে আমরা ব্যক্তিগতভাবে খেলায় আরও ভালো করতে পারি। গত ম্যাচগুলোতে আমাদের ব্যক্তিগত কিছু ভালো পারফরম্যান্স ছিল, যা কিছুটা ইতিবাচক, তবে হারটা হারই। ’

দলের ভেতর কী আলাপ হচ্ছে এ নিয়ে রয় বলেন, ‘দলের ভেতরে একটাই কথা হচ্ছে সবটা দেওয়া ও খেলাকে উপভোগ করা। খেলার সংক্ষিপ্ত ফর্ম্যাটে হারানো খুব সহজ, যে কারণে খেলোয়াড়রা আত্মবিশ্বাস হারিয়ে ফেলে। আমাদের এখন আমাদের খেলা আরও ভালো করতে হবে। আমরা আমাদের অর্ধেক ম্যাচ খেলেছি এবং এখন আমাদের আরও ভালো করে খেলতে হবে। ’

বাংলাদেশ সময় : ১২১৬ ঘণ্টা, ২৬ এপ্রিল, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।