ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ওয়ার্নারকে আয়নায় তাকাতে বললেন হরভজন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
ওয়ার্নারকে আয়নায় তাকাতে বললেন হরভজন

আইপিএলে এবারের মৌসুমে একদমই নাজেহাল অবস্থা দিল্লি ক্যাপিটালসের। আট ম্যাচ খেলে মাত্র দুটিতেই জয়ের দেখা পেয়েছে তারা।

পয়েন্ট টেবিলে অবস্থান সবার চেয়ে নিচে। এমন পরিস্থিতিতে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের ওপর চটেছেন হরভজন সিং। ওয়ার্নারকে আয়নায় নিজের মুখ দেখতে বলেছেন সাবেক ভারতীয় স্পিনার।

চলতি মৌসুমে ৮ ম্যাচে ৪ ফিফটিসহ ৩০৬ রান করেছেন ওয়ার্নার। কিন্তু স্ট্রাইক-রেট কেবল ১১৮.৬০। সবশেষ সানরাইজার্সের বিপক্ষে ম্যাচে শূন্য রানে আউট হন তিনি। হরভজনের মতে, অজি ওপেনার ৫০ বল খেললে ৫০ বলই নষ্ট হতো। তা কোনো কাজে আসতো না।

হরভজন বলেন, ‘আমার মনে হয় না, দিল্লি আর ঘুরে দাঁড়াতে পারবে। এবং এর পুরো দায় অধিনায়কের। সে দলকে ভালোভাবে নেতৃত্ব দিচ্ছে না এবং তার ফর্মও একটা সমস্যা। এটা খুবই হতাশাজনক। আজ (গতকাল) ওয়ার্নার শুরুতেই ফিরে গেছেন, যে কারণে দিল্লি এতোটা কাছে আসতে পেরেছিল (৬ রানে হেরেছে)। যদি সে ৫০ বল খেলত, তাহলে ৫০ বলই নষ্ট হতো এবং দিল্লি হারতো ৫০ রানে। ’

‘এমনকি এখনো সে যখন প্রেজেন্টেশনে আসে, তখন বাকিদের ভুলগুলো তুলে ধরে। কিন্তু তুমি নিজে কী করেছ? কোনো ইন্টেন্টই তুমি দেখাতে পারোনি; ৩০০’র বেশি রান করেছ, কিন্তু তোমার স্ট্রাইক-রেটের দিকে তাকাও। ওয়ার্নার এবার সত্যিই নিজের নামের প্রতি সুবিচার করতে পারেনি। তার ৩০০ রান দিল্লির কোনো কাজে আসেনি। তাই দিল্লি কেন তলানিতে- এই কারণ খুঁজতে গেলে আগে ওয়ার্নারকে আয়নার দিকে তাকাতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।