ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ডের পথে তামিম-মিরাজরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, মে ১, ২০২৩
ইংল্যান্ডের পথে তামিম-মিরাজরা

বিরতি ভেঙে আবারও আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছে বাংলাদেশ। সেজন্য দুই ভাগে দেশ ছেড়েছেন তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজরা।

গতকাল দিবাগত রাতে ইংল্যান্ডের পথে রওনা দিয়েছেন নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলীসহ আরও কয়েকজন। আজ সকাল ১০টা ১৫ মিনিটে দেশ ছাড়েন জাতীয় দলের বেশিরভাগ ক্রিকেটার।

যদিও দলের সঙ্গে এখনো যোগ দেননি মোস্তাফিজুর রহমান ও লিটন দাস। দুজনেই ব্যস্ত ছিলেন আইপিএল খেলতে। কিন্তু পারিবারিক কারণে টুর্নামেন্টের মাঝপথেই দেশে ফিরতে হয় লিটনকে। আগামীকাল দলের সঙ্গে যোগ দেবেন তিনি। মোস্তাফিজ দিল্লি থেকে সরাসরি চলে যাবেন ইংল্যান্ডে।

ছুটি নেওয়ায় আপাতত যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সাকিব আল হাসান। আগামী ৫ মে সেখান থেকে ইংল্যান্ডের পথে উড়াল দেবেন এই অলরাউন্ডার।   

এদিকে সিরিজের আয়োজক আয়ারল্যান্ড হলেও খেলা হবে ইংল্যান্ডের মাটিতে। চেমসফোর্ডে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি মাঠে গড়াবে আগামী ৯ মে।   বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১২ ও ১৪ মে।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, মে ০১, ২০২৩

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।