ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

কোহলির সঙ্গে তর্কের পর নাভিন, ‘আপনি যেটার যোগ্য সেটাই পাবেন’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, মে ২, ২০২৩
কোহলির সঙ্গে তর্কের পর নাভিন, ‘আপনি যেটার যোগ্য সেটাই পাবেন’

গৌতম গম্ভীরের সঙ্গে বিরাট কোহলির বৈরী সম্পর্কের কথা কমবেশি সবাই জানে। আইপিএলেই তা শুরু হয়েছিল।

কোহলি খেলা চালিয়ে গেলেও গম্ভীর এখন কোচের ভূমিকায়। কিছুদিন আগে একসঙ্গে হেসে কথা বলতে দেখা গিয়েছে। কিন্তু গতকাল লক্ষ্ণৌ-ব্যাঙ্গালোর ম্যাচে আবারও সেই সম্পর্ক পুরোনো রূপ নেয়। ম্যাচ শেষে বিবাদে জড়ান তারা।  

এর আগে নাভিন উল হকের সঙ্গে তর্কে লিপ্ত হন কোহলি। ইনস্টাগ্রামে নাভিন লেখেন, আপনি যেটার যোগ্য সেটাই পাবেন।

আচরণ বিধি লঙ্ঘণের কারণে গম্ভীর ও কোহলিকে ম্যাচ ফি’র পুরোটাই জরিমানা করে বিসিসিআই। ৫০ শতাংশ জরিমানা দেবেন নাভিন।  ম্যাচ চলাকালীন ২৩ বছর বয়সী আফগান ক্রিকেটারকে কোহলি জুতো দেখিয়েছেন বলে অভিযোগ উঠেছে। যে রেশ ম্যাচের শেষে হাত মেলানোর পর্বেও ছিল।

হাত মেলানোর সময় নাভিন ও বিরাটের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়। সেই পরিস্থিতিতে দুই দলের অন্য খেলোয়াড়রা তাদের সরিয়ে নিয়ে যান। ম্যাচ শেষে নাভিন তার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘আপনি যেটার যোগ্য সেটাই পাবেন, এটাই সত্য, এটাই হয়ে থাকে। ’

ইনস্ট্রাগ্রাম স্টোরিতে পোস্ট দেন কোহলিও, ‘আমরা যা শুনি সেগুলো সবই মতামত, তথ্য নয়। আমরা যা দেখি সেগুলো সবই ধারণা, সত্যি নয়। ’ এর আগে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের উদ্দেশ্যে কোহলি বলেন,  ‘খুব মিষ্টি একটা জয়। মিষ্টি জয়। ইট মারলে পাটকেল খেতেই হবে। সেটা খেতে না জানলে ইট মারা উচিত নয়। ’

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, মে ০২, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।