ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ আটকে আছে বৃষ্টিতে

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, মে ৫, ২০২৩
বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ আটকে আছে বৃষ্টিতে

আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের চেমসফোর্ডে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ। এই সিরিজের জন্য দল পৌঁছায় বেশ আগেই।

দুই দিন অনুশীলনের পর শুক্রবার কথা ছিল একটি প্রস্তুতি ম্যাচ খেলার।

কিন্তু ক্যামব্রিজে এই ম্যাচটিতে নির্ধারিত সময়ে টস হতে পারেনি হালকা বৃষ্টির কারণে। এই ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ আয়ারল্যান্ড উলভস। স্থানীয় সময় সকাল ১০ টা ৪৫ মিনিটে শুরু হওয়ার কথা ছিল এ ম্যাচ। কিন্তু প্রায় দুই ঘণ্টা পেরিয়ে গেলেও সেটি হয়নি।

বিসিবির দেওয়া সর্বশেষ ভিডিওতে দেখা গেছে, ক্যামব্রিজের আকাশ এখন পরিষ্কার, হালকা রোদও উঠেছে। খেলা শুরু হওয়ার প্রস্তুতিতে ব্যস্ত দেখা গেছে মাঠকর্মীদের।

বাংলাদেশ দলের বেশিরভাগ ক্রিকেটার ইতোমধ্যেই দলের সঙ্গে যোগ দিয়েছেন। আইপিএলের ব্যস্ততা শেষে যোগ দিয়েছেন লিটন দাস ও মুস্তাফিজুর রহমান। তারা দুজন গেছেন ভিন্ন ফ্লাইটে। এর আগে ইংল্যান্ডে পৌঁছেছে বড় বহরটি।

সবাই থাকলেও প্রস্তুতি ম্যাচে নেই অলরাউন্ডার সাকিব আল হাসান। পরিবারকে সময় দিতে যুক্তরাষ্ট্রে আছেন তিনি। প্রস্তুতি ম্যাচটির আগেই ফেরার কথা থাকলেও ছুটি বেড়েছে তার। আগামী ৯, ১২ ও ১৪ মে চেমসফোর্ডে ওয়ানডে সুপার লিগের ম্যাচগুলো মাঠে গড়ানোর কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, মে ০৫, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।