ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

আফ্রিদির ডিনার পার্টিতে কেন নেই বাবর, প্রশ্ন ভক্তদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, মে ৫, ২০২৩
আফ্রিদির ডিনার পার্টিতে কেন নেই বাবর, প্রশ্ন ভক্তদের

ঘরের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ হাতে রেখেই ওয়ানডে সিরিজ জিতে নিয়েছে পাকিস্তান। এক যুগ পর কিউইদের বিপক্ষে এই সিরিজ জয়ের আনন্দ ভাগাভাগি করতে ডিনার পার্টির আয়োজন করেছেন সাবেক পাক অধিনায়ক শহিদ আফ্রিদি।

 

আফ্রিদির এই ডিনার পার্টিতে বেশিরভাগ ক্রিকেটারের পাশাপাশি এসেছেন দলের কোচিং স্টাফরাও। তবে হাজির ছিলেন না অধিনায়ক বাবর আজম। আর তার না থাকাটা নিয়েই আলোচনা চলছে ভক্তদের মাঝে। অনেকেই জিজ্ঞেস করছেন বাবর কোথায়? আবার অনেকে বলছেন অন্য কাজের জন্য হয়তো আসা হয়নি বাবরের।  

বাবর আজম ও শহিদ আফ্রিদির অভ্যন্তরীন যে দ্বন্দ্ব রয়েছে তা কারও অজানা নয়। কয়েকদিন আগেও গুঞ্জন শোনা যায়, পিসিবির অন্তর্বর্তীকালেন প্রধান নির্বাচক থাকা অবস্থায় বর্তমান এই অধিনায়ককে সরিয়ে দিতে চেয়েছিলেন আফ্রিদি! এছাড়া মিডিয়ায় তো নিয়মিতই তিনি বাবরের বিরুদ্ধে কথা বলেন। মূলত এসব কারণেই আফ্রিদির ডিনার পার্টিতে বাবরের না যাওয়া নিয়ে সমালোচনা হচ্ছে।  

আমন্ত্রিত অতিথিদের সঙ্গে তোলা একটি ছবি টুইটারে পোস্ট করেছেন আফ্রিদি। ক্যাপশনে লিখেছেন, ‘পাকিস্তানের নায়কদের জন্য ডিনারের আয়োজন করেছি। তোমাদের প্রত্যেকের জন্য অনেক গর্বিত। ’ সেই টুইটের কমেন্টবক্সেই বাবরকে নিয়ে উঠেছে নানা প্রশ্ন।  

সবাই খুঁজছে বাবরকে। তার ভক্তরা লিখছেন, ‘বাবর আজম কোথায়?’; ‘অধিনায়ক নেই কেন?, ‘আমাদের কিং কোথায়’, ‘বাবর মিসিং’। অবশ্য একজন আবার দিয়েছেন পাল্টা জবাব। তিনি লিখেন, ‘যারা লিখছেন- “বাবর কোথায়?” তাদেরকে বলছি যে, আরও কয়েকজন ওই পার্টিতে যাননি। তারা হয়তো অন্য কোথাও কোনো কিছু নিয়ে ব্যস্ত ছিলেন। ডিনারে না থাকা বড় কোনো বিষয় নয়। ’

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মে ০৫, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।