ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

সন্তানদের জন্য বাংলাদেশের নাগরিকত্ব চান সিডন্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, মে ৭, ২০২৩
সন্তানদের জন্য বাংলাদেশের নাগরিকত্ব চান সিডন্স

আগে ছিলেন হেড কোচ। দ্বিতীয় দফায় জেমি সিডন্স বাংলাদেশে ফেরেন ব্যাটিং কোচ হয়ে।

প্রায় দুই বছর এই দায়িত্ব পালনের পর তিনি সম্প্রতি বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে কাজ শুরু করেছেন। নিজের ফেসবুক পেজে একটি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে এমনটা জানান সিডন্স।  

শুক্রবার (৫ মে) সিডন্স আরও একটি পোস্ট দেন নিজের ফেসবুক পেজে। যেখানে আপলোড করা ছবিতে তার মেয়ে ও ছেলেকে স্কুল ইউনিফর্ম পরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ওই পোস্টের ক্যাপশনে সিডন্স লিখেন, ‘বাচ্চাদের মিস করছি, এই শীতে তারা তাদের নতুন স্কুলের জন্য প্রথমবার ইউনিফর্ম পরে বের হচ্ছে। কোচিংটাকে ভালোবাসি, তবে পাশাপাশি তাদের প্রতিদিন স্কুলে যেতে দেখতে না পারাটা কষ্টের বিষয়। ’

এমন পোস্ট মুহূর্তেই ছড়িয়ে পড়ে। মন্তব্যের ঘরে অনেকে সন্তানদের বাংলাদেশে নিয়ে আসতে বলেন সিডন্সকে। তেমনই একটি মন্তব্যের উত্তরে সিডন্স লিখেন, ‘জন্মের পর তারা দুজনেই বাংলাদেশে ছিল। শেষবার যখন আমি ঢাকা ছাড়ি তখন আমার মেয়ের বয়স ছিল ৩ বছর। দুজনেই এখানে আসতে এবং ঘুরতে মুখিয়ে আছে। সম্ভবত তাদের জন্য সম্মানসূচক নাগরিকত্ব দরকার। ’

এর আগে ২০০৭ থেকে ২০১১ সাল পর্যন্ত বাংলাদেশ দলের প্রধান কোচ হিসেবে কাজ করেছেন জেমি সিডন্স। তখন স্ত্রী, সন্তানদের নিয়ে বাংলাদেশ ছিলেন তিনি। চাকরি ছাড়তেও তখন কোনো আগ্রহ ছিল না তার। বাংলাদেশের প্রতি সিডন্সের ভালোবাসা প্রায়ই ফুটে উঠে তার কথাবার্তায়।

বাংলাদেশ সময় : ১৪২৫ ঘণ্টা, ৭ মে, ২০২৩
এমএইচবি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।