ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

আইসিসি টিভিতে দেখা যাবে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, মে ৮, ২০২৩
আইসিসি টিভিতে দেখা যাবে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের সম্প্রচার স্বত্ব নিয়ে জটিলতার অবসান ঘটলো। পুরো সিরিজ দেখা যাবে আইসিসি টিভিতে।

 

বাংলাদেশের সমর্থকদের জন্য এই স্বস্তির খবর দিয়েছে আইসিসি। ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার এই টিভির সাইটে দেওয়া সূচিতে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের তিনটি ম্যাচ রাখা। বাংলাদেশের সিরিজটি বিনামূল্যে দেখা যাবে বলে জানানো হয়েছে।

আইসিসি টিভিতে খেলা দেখতে হলে আন্তর্জাতিক ক্রেডিট কার্ড দিয়ে সাবস্ক্রিপশন কিনতে হয়। তবে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ দেখতে হলে একটি ফ্যান একাউন্ট খুলতে হবে। এরপর সুনির্দিষ্ট তথ্য দিয়ে বিনামূল্যে একাউন্ট করা যাবে।  

আগামী মঙ্গলবার থেকে ইংল্যান্ডের চেমসফোর্ডে শুরু হবে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ। সিরিজটি স্থানীয়ভাবে সম্প্রচার করবে প্রিমিয়ার স্পোর্টস। প্রথম দুই ওয়ানডে সম্প্রচার করবে প্রিমিয়ার স্পোর্টস-১ এবং তৃতীয়টি দেখাবে প্রিমিয়ার স্পোর্টস-২। আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড এমনটাই জানিয়েছে।  

তবে বাংলাদেশের কোনো টিভি চ্যানেলে দেখা যাবে না বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের কোনো ম্যাচ। কোনো ইউটিউব চ্যানেল কিংবা ওটিটি প্লাটফর্মেও দেখার ব্যবস্থা রাখা হয়নি। ফলে বাংলাদেশের সমর্থকদের জন্য আইসিসি টিভি-ই ভরসা।

সিরিজের সূচি অনুযায়ী, ৯, ১২ ও ১৪ মে তিনটি ওয়ানডে হবে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে। সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ। তবে আগেই বিশ্বকাপ নিশ্চিত হয়ে যাওয়ায় বাংলাদেশ খেলবে নির্ভার হয়ে। যদিও বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে টাইগারদের কাছে সিরিজটির গুরুত্ব অনেক।  

অন্যদিকে আইরিশরা খেলবে বিশ্বকাপে কোয়ালিফাই করার জন্য। সিরিজটি ৩-০ ব্যবধানে জিতলে বিশ্বকাপের সরাসরি খেলতে পারবে তারা। আর বাংলাদেশ যদি একটা ম্যাচও জিতে যায়, তাহলে আয়ারল্যান্ডকে খেলতে হবে বাছাইপর্বে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, মে ০৮, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।