ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

২০০ টাকায় বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচের টিকিট

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, জুলাই ২, ২০২৩
২০০ টাকায় বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচের টিকিট

বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের টিকিট পাওয়া যাবে সর্বনিম্ন ২০০ টাকায়। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ৫ জুলাই।

আজ (২ জুলাই) রোববার বিকেলে টিকিটের মূল্যতালিকা প্রকাশ করেছে বিসিবি।

পশ্চিম গ্যালারির টিকিটের দাম ২০০ টাকা ও পূর্ব গ্যালারির টিকিট কেনা যাবে ৩০০ টাকায়। ক্লাবহাউজের টিকিটের মূল্য ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা এবং সবচেয়ে দামি রুফটপ ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০০ টাকা। বিসিবির ওয়েবসাইট টাইগার ক্রিকেট ডটকমে পাওয়া যাবে ম্যাচের টিকিট।  

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী আর এম এ আজিজ স্টেডিয়ামের কাউন্টারে আগামীকাল (৩ জুলাই) থেকে মিলবে টিকিট। সাগরিকার বিটাক সার্কেলের কাউন্টারে প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত টিকিট বিক্রি হবে।

এম এ আজিজ স্টেডিয়ামের কাউন্টারেও সোমবার থেকে প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৮টা টিকিট বিক্রি হবে। আর খেলার দিন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কাউন্টারে টিকিট পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ২ জুলাই, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।