ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

ক্রিকেট

অনুশীলনে চনমনে সাকিব, করেছেন ব্যাটিং

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
অনুশীলনে চনমনে সাকিব, করেছেন ব্যাটিং

ভারতের পুনে থেকে: লিটন দাসকে সঙ্গে নিয়ে বের হলেন ড্রেসিংরুম থেকে। মাঠে এসেও দুজন কথা বললেন বেশ কিছুক্ষণ।

এরপর সাকিব আল হাসান গেলেন নেটের পাশে রাখা চেয়ারে বসে থাকা কোচ চন্ডিকা হাথুরুসিংহের কাছে।  

তাদের দুজনেরও হলো লম্বা আলাপ। সাকিব অবশ্য অনুশীলনে এসেছিলেন এরও আগে। দল যখন আসেনি পুরোপুরি, তখন হাথুরুসিংহেকে নিয়ে উইকেট দেখতে যান।

এরপর অনুশীলনের শুরুর দিকে ক্রিকেটাররা মাতেন খুনসুঁটিতে। পরে হয় ফুটবল খেলা। বাংলাদেশের অনুশীলনে ফুটবল বা এরকম গা গরমের খেলা হয়ে থাকে নিয়মিত।  

পুনেতে দৃষ্টিটা ছিল সাকিব কী করেন। দলের সঙ্গে ফুটভলি খেলেছেন তিনি। ফুটবলে শটও দেন। ওই খেলা শেষ হওয়ার পর ফিরে যান ড্রেসিংরুমে। সেখান থেকে এসে শুরু হয় সাকিবের অনুশীলন।

শুরুতে কেবল নকিংই করেন তিনি। পরে আসেন নেটে। এসে স্পিনারদের খেলতে গিয়ে খুব একটা অস্বাচ্ছন্দ্য দেখা যায়নি তাকে। প্রায় মিনিট পনেরো নেটে স্পিনারদের খেলেছেন তিনি। পরে আসেন পেসারদের খেলতেও।

নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ের সময় বাঁ উরুর পেশিতে টান পড়েছিল সাকিবের। পরে তিনি পুরো দশ ওভারই বোলিং করেন। ম্যাচের পর স্ক্যান করিয়ে তার পেশিতে চিড় পাওয়া যায়। ভারতের বিপক্ষে ১৯ অক্টোবর ম্যাচ খেলা নিয়েও অনিশ্চয়তার কথা শোনা যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।