ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

এক্স সিরামিকস গ্রুপের চিফ ব্র্যান্ড অফিসার শান্ত

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এক্স সিরামিকস গ্রুপের চিফ ব্র্যান্ড অফিসার শান্ত

তিন সংস্করণেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নেতৃত্ব দেওয়া নাজমুল হোসেন শান্ত দেশের শীর্ষস্থানীয় সিরামিক কোম্পানি এক্স-সিরামিক্স গ্রুপের নতুন চিফ ব্র্যান্ড অফিসার হিসেবে যোগ দিয়েছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) বাড্ডা লিংক রোডে এমএফ টাওয়ারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

 

সংবাদ সম্মেলনে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, ক্রীড়া জগতের সঙ্গে এক্স সিরামিকস গ্রুপের সম্পর্ক বেশ পুরনো। বিশেষ করে বিপিএলের সঙ্গে দুই বছরের বেশি সময় ধরে প্রতিষ্ঠানটি জড়িত। এবার প্রতিষ্ঠানটির ব্র্যান্ডিংয়ের কাজে যোগ হচ্ছেন ক্রীড়াঙ্গনের উদীয়মান একজন তারকা।

এ বিষয়ে এক্স ইনডেক্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এবং ক্রীড়ানুরাগী মাহিন মাজহার বলেন, আমাদের গ্রুপের সঙ্গে ক্রীড়াঙ্গনের সম্পর্ক অনেক পুরনো। আমাদের কোম্পানি বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের দুই মৌসুমের জন্য সহ-মালিকানা গ্রহণ করে। নাজমুল হোসেন শান্ত সিলেট স্ট্রাইকার্সের হয়ে খেলেছে। তখন থেকে তার সঙ্গে আমরা আলোচনা শুরু করি। আমরা নিশ্চিত যে, শান্তর উপস্থিতি এবং আন্তরিকতা আমাদের ব্র্যান্ড ডেভেলপমেন্ট উদ্যোগকে আরও সমৃদ্ধ করবে।

মাহিন মাজহার আরো বলেন, নাজমুল হোসেন শান্ত আমাদের ব্র্যান্ডকে দেশ ও দেশের বাহিরে বিভিন্ন পর্যায়ে রিপ্রেজেন্ট করবে। শান্ত যখন আমাদের ব্র্যান্ডকে সকলের সামনে তুলে ধরবে তখন হয়তো সবাই আমাদের এই ব্র্যান্ডকে নিয়ে ভাবতে শুরু করবে। এক্সসিরামিক দেশের ক্রীড়াঙ্গন নিয়ে সুদুরপ্রসারী চিন্তা-ভাবনা করবে।

এসময় উচ্ছ্বাস প্রকাশ করে নাজমুল হোসেন শান্ত বলেন, বাংলাদেশের শীর্ষস্থানীয় সিরামিক কোম্পানিতে যোগদান করতে পেরে আমি রোমাঞ্চিত। আমি আমার ক্রিকেট ক্যারিয়ারের পাশাপাশি ব্র্যান্ড প্রসারে সচেষ্ট থাকব। এক্ষেত্রে সার্বিক সহযোগিতার জন্য এক্স সিরামিক গ্রুপকে কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জ্ঞাপন করছি।

অনুষ্ঠানে জানানো হয়, তরুণ ও প্রতিভাবান ক্রীড়া ব্যক্তিত্বদের সঙ্গে সংযোগ গড়ে তোলার এবং দেশের ক্রীড়াঙ্গনে আরও বিনিযোগ করার উদ্দেশ্যে এক্স সিরামিকস গ্রুপ এই পদক্ষেপ নিয়েছে যা সিরামিক ইন্ডাস্ট্রিতে বিরল। গ্রুপটি খেলাধুলা, ব্যবসায়িক শৃঙ্খলা, দলগত কাজ, নেতৃত্ব ও কৌশলগত চিন্তাভাবনার আক্ষরিক সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
ইএসএস/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।